সিলেটসোমবার , ১৯ নভেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বাতায়নের পুরস্কার ও বৃত্তিপ্রদান অনুষ্ঠান সম্পন্ন

Ruhul Amin
নভেম্বর ১৯, ২০১৮ ৭:৫৫ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সিলেট সিটি কর্পোরেশনের সচিব মোহাম্মদ বদরুল হক বলেছেন, প্রতিযোগিতার মাধ্যমে শিক্ষার্থীদের সৃজনশীল মেধার বিকাশ ঘটে। তথ্য প্রযুক্তির যুগে ঠিকে থাকতে হলে প্রতিযোগিতা করে এগিয়ে যেতে হবে। প্রকৃত শিক্ষা অর্জন করে দেশের একজন সু-নাগরিক হয়ে দেশ ও জাতির উন্নয়নে কাজ করতে তিনি শিক্ষার্থীদের প্রতি আহবান জানান।তিনি আরো বলেন, জৈন্তাপুর উপজেলা শিক্ষার উন্নয়নে এখন অনেকটা এগিয়ে গেছে। জৈন্তাপুর উপজেলার শিক্ষাসহ সার্বিক উন্নয়নে সহযোগিতার আশ্বাস জানিয়ে তিনি বলেন, বাতায়ন’র মতো শিক্ষা ও সামাজিক সংগঠনগুলোকে আরো কর্মমুখী হতে হবে। তিনি বৃত্তিপ্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের এবং তাদের গর্বিত অভিভাবকদেরও ধন্যবাদ জানান।
শুক্রবার বিকেলে দরবস্ত বাজারস্থ সেন্ট্রাল জৈন্তা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে শিল্প, বিজ্ঞান, সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন ‘বাতায়ন’ আয়োজিত সাহিত্য প্রতিযোগিতার পুরস্কার বিতরণী, মেধাবৃত্তি পরীক্ষার বৃত্তিপ্রদান অনুষ্ঠান ও দ্বিতীয় বর্ষপূর্তি উৎসবে প্রধান আলোচকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বাতায়ন প্রধান পরিচালক রাসেল আহমদ মাহফুজের সভাপতিত্বে জৈন্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. জয়নাল আবেদীন ও জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি কামাল আহমদ অনুষ্ঠানের উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন জমিয়ত উলামায়ে ইসলাম বাংলাদেশ জৈন্তাপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা কবির আহমদ, বিয়াম ডা. কুদরত উল্লাহ স্কুল কলেজের অধ্যক্ষ আবু সুফিয়ান বেলাল, উপ-সহকারী কৃষি কর্মকর্তা নূরুল ইসলাম, মাস্টার তাজুল ইসলাম, জৈন্তাপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম, ইউপি সদস্য জয়নাল আবেদীন, এডভোকেট মাসুক উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানে ৪০জন মেধাবী শিক্ষার্থীকে নগদ অর্থ, সনদপত্র ও পুরস্কার প্রদান করা হয় এবং অন্যান্য অংশগ্রহনকারী শিক্ষার্থীদের মধ্যে ভাল রিজাল্টকারীদের শুভেচ্ছা বৃত্তি সনদপত্র প্রদান করা হয়।