সিলেটশুক্রবার , ১৪ ডিসেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জের ৫ কর্মকর্তার প্রত্যাহার চাইলেন বিএনপি প্রার্থী শাহীনুর পাশা

Ruhul Amin
ডিসেম্বর ১৪, ২০১৮ ১০:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:
একাদশ জাতীয় নির্বাচন সুষ্ঠু ও নিরক্ষেতার স্বার্থে সুনামগঞ্জের পুলিশ সুপার বরকতুল্লাহ খান, অতিরিক্ত জেলা প্রশাসক হারুন অর রশীদ, দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন চৌধুরী, জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুণ অর রশীদ চৌধুরী ও জগন্নাথপুর উপজেলা শিক্ষা অফিসার জয়নাল আবেদীন এর প্রত্যাহার চাইলেন সুনামগঞ্জ-৩ আসনের বিএনপি প্রার্থী অ্যাডভোকেট শাহীনুর পাশা চৌধুরী।

বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ শহরের একটি অভিজাত রেষ্টুরেন্টে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এই ৫ কর্মকর্তার প্রত্যাহারে দাবি করেন তিনি।

এসময় তিনি অভিযোগ করে বলেন, সুনামগঞ্জ-৩ আসনে তাঁর প্রতিদ্বন্দ্বি নৌকার প্রার্থী এমএ মান্নানের পক্ষে কাজ করছেন এই পাঁচ কর্মকর্তা। যার ফলে একটি অবাদ নিরপেক্ষ নির্বাচন নিয়ে সংকিত তিনি। নির্বাচনী কার্যক্রম প্রচারণায় বিভিন্ন প্রতিবন্ধকতা সৃষ্টি হচ্ছে। এ ব্যাপারে জেলা রির্টানিং কর্মকর্তার কাছে লিখিত ভাবে জানানো হবে বলে জানান তিনি।

নির্বাচনে নিজের অবস্থানের ব্যাপারে শাহীনুর পাশা বলেন, প্রতিটি সেন্টারে আমাদের ৭০ থেকে ৮০ ভাগ ভোট রয়েছে। নির্বাচনের দিন সাধারণ মানুষ ভোট কেন্দ্র পাহারায় থাকবে। এবার পুকুর চুরি করতে দেয়া হবে না। সুষ্ঠু নির্বাচন হলে তাঁর বিজয় নিশ্চিত বলে জানান তিনি।

মাওলানা তৈয়্যবুর রহমানের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- জেলা বিএনপির সহ সভাপতি ফারুক আহমদ, নাদীর আহমদ, আনছার উদ্দিন, মাওলানা আব্দুল বাসির, জগন্নাথপুর উপজেলা বিএনপির সভাপতি আবু হোরায়রা ছাদ মাস্টার, বিএনপি নেতা জিয়াউর রহমান শাহীসন প্রমুখ।