সিলেটশুক্রবার , ১৪ ডিসেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বন্ধু ছদ্মবেশে কিছু ব্যক্তি কওমী মাদরাসার বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে: আল্লামা বাবুনগরী

Ruhul Amin
ডিসেম্বর ১৪, ২০১৮ ৩:৪৮ অপরাহ্ণ
Link Copied!

ডেস্করিপোর্ট: দেশের সর্ববৃহৎ অরাজনৈতিক আধ্যাত্মিক সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশ এর মহাসচিব ও হাটহাজারী মাদরাসার সহকারী মুহতামিম শাইখুল হাদিস আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেছেন, বন্ধুর ছদ্মবেশে কিছু ব্যক্তি কওমী মাদরাসার বিরুদ্ধে বহুমুখী ষড়যন্ত্র শুরু করেছে। কওমী মাদরাসার ইতিহাস,ঐতিহ্য ও স্বকীয়তাকে ধ্বংস করে দেওয়ার জন্য এক শ্রেণির কুচক্রী মহল ষড়যন্ত্র লিপ্ত। কওমী মাদরাসা ধ্বংসের কোন পায়তারা তাওহীতি জনতা মেনে নেবে না। কোন ধরণের ষড়যন্ত্র বরদাশত করা হবেনা।

বৃহস্পতিবার (১৩ডিসেম্বর) চট্টলার ঐতিহ্যবাহী ধর্মীয় প্রতিষ্ঠান জামেয়া আরাবিয়া জিরি মাদরাসার দু’দিন ব্যাপী বার্ষিক মাহফিলের প্রথম দিনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আল্লামা বাবুনগরী বলেন, এক শ্রেণির ষড়যন্ত্রকারী বন্ধুর ছদ্মবেশে কওমী মাদরাসার শত বছরের ঐতিহ্যকে ধ্বংস করে দিতে চায়।তাদের ব্যাপারে সকলকে সতর্ক থাকতে হবে। তাদের ষড়যন্ত্র সকলের সম্মিলিত প্রচেষ্টায় রুখে দিতে হবে।

আল্লামা বাবুনগরী আরো বলেন, ঈমানদারদের উপর বিপদ মসিবত আসবে। আর এটা একটা স্বাভাবিক বিষয়। সাহাবায়ে কেরামদের উপরও অনেক বিপদ এসেছিল তারা ঈমানের উপর অটল ছিলেন। তারা কখনো বাতিলের সাথে আপোস করেননি। মাথা নত করেননি।

তিনি বলেন, ওলামায়ে কেরাম থেকে সাধারণ মানুষদের দূরে সরানোর জন্য ইহুদী খ্রিস্টানের দালালরা তৎপর। এ ব্যাপারে তিনি সকলকে সতর্ক থাকার আহবান জানান।

জামেয়া জিরি মাদরাসার মুহতামিম মহিউস সুন্নাহ শাহ আবরারুল হক রহ.এর খলিফা মাওলানা শাহ মুহাম্মদ তৈয়্যব এর সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে আরো বয়ান করেন চট্টগ্রাম জামেয়া দারুল হেদায়া মাদরাসার মুহতামিম মাওলানা আজিজুল হক মাদানী, জামেয়া জিরির শিক্ষাপরিচালক মাওলানা শাহাদাত হোসাইন আরমান,মাওলানা নুরুল ইসলাম রাজশাহী, মাওলানা ইয়াহিয়া মাহমুদ ঢাকা, মাওলানা আবুল কাসেম ফেনী,বাজঘাটা হোসাইনিয়া মাদরাসার মুহতামিম মাওলানা হাবিবুল ওয়াহেদ,চট্টগ্রাম নাজিরহাট মাদরাসার মুহাদ্দিস মাওলানা এরশাদ উল্লাহ,মাওলানা শহিদুল্লাহ, মাওলানা হোসাইন আল মাহমুদ প্রমূখ।