মঙ্গলবার, ২২ জানু ২০১৯ ০৮:০১ ঘণ্টা

জামালগঞ্জ পাবলিক লাইব্রেরীর নির্বাচন সম্পন্ন

Share Button

জামালগঞ্জ পাবলিক লাইব্রেরীর নির্বাচন সম্পন্ন

সিলেট রিপোর্ট :
বিপুল উৎসাহউদ্দীপনার মধ্যদিয়ে সুনামগঞ্জের জামালগঞ্জ পাবলিক লাইব্রেরীর কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্টিত হয়েছে। ১৮ জানুয়ারি শুক্রবার উপজেলার কিন্ডান গার্ডেন স্কুলে সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ভোট গ্রহণের মাধ্যমে নির্বাচন সম্পন্ন করা হয়। প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাহবুবুল কবীর। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পাবলিক লাইব্রেরীর সভাপতি মো. শামীম আল ইমরান এর নেতৃত্বে কার্যনির্বাহী পরিষদ নির্বাচন অনুষ্টিত হয়।
এতে ৮১ জন আজীবন সদস্যদের ভোটে সহ সভাপতি পদে দুই জন প্রতিদ্বন্দ্বিতা করেন, তারা হলেন মো. ওয়ালী উল্লাহ সরকার মোবাইল ফোন নিয়ে তিনি পেয়েছেন ৩২ ভোট ও মো. ফখরুল ইসলাম তারা মিয়া চেয়ার নিয়ে পেয়েছেন ৩৫ ভোট, ৩ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছে ফখরুল ইসলাম তারা মিয়া ।

সাধারণ সম্পাদক পদে ৩জন প্রতিদ্বন্দ্বিতা করেন, গোলাম সরোয়ার হরিণ (৪২৯), বিপ্লব রায় গরুর গাড়ী (০৩) ও সাফিজ উদ্দিন ছাতা (৩১৮) তাদের মধ্যে গোলাম সরোয়ার ১১১ ভোট বেশি পেয়ে নির্বাচিত হয়েছেন।
যুগ্ন সাধারন সম্পাদক পদে ৪ জন প্রতিদ্বন্দ্বিতা করেন, মো. শাহীন আলম আনারস (৩২৯), কাজল কুমার তালুকদার মোমবাতি (৫৩৯), মারফত আলী মই (১৩৬) ও মো. আলী আমজাদ ডাব (২৮০), তাদের মধ্যে ২ জন বিজয়ী হয়েছেন, কাজল কুমার তালুকদার ৫৩৯ ভোট এবং মো. শাহীন আলম ৩২৯ ভোটে নির্বাচিত হয়েছেন।
সাংগঠনিক সম্পাদক পদে ২ জন প্রতিদ্বন্দ্বিতা করেন, লিপ্টু রঞ্জন দাস বাইসাইকেল (২৬১) ও মো. মোস্তুফা কামাল খান দেওয়াল ঘড়ি (৪৫৪), তাদের মধ্যে মো. মোস্তুফা কামাল খান ১৯৩ ভোট বেশি পেয়ে নির্বাচিত হয়েছেন।
কোষাধক্ষ্য পদে ২ জন প্রতিদ্বন্দ্বিতা করেন, মোহাম্মাদ হেলাল আহমদ ক্যালকুলেটার (৩২১) ও মো. হাবিবুর রহমান কলম (৩১৪) তাদের মধ্যে মোহাম্মাদ হেলাল আহমদ ৭ ভোট বেশি পেয়ে নির্বাচিত হয়েছেন।
প্রচার সম্পাদক পদে ২ জন প্রতিদ্বন্দ্বিতা করেন, আলতাফুর রহমান বই (৫৯১) ও মোহাম্মাদ আলী আম (১১৬) তাদের মধ্যে আলতাফুর রহমান ৪৯৫ ভোট বেশি পেয়ে নির্বাচিত হয়েছেন।
সমাজকল্যাণ সম্পাদক পদে ২ জন প্রতিদ্বন্দ্বিতা করেন, আসাদ নুর সাদি মোটর সাইকেল (১৮৯) ও প্রভাকর দাস কাঠাল (৫২৬) তাদের মধ্যে প্রভাকর দাস ৩৩৭ ভোট বেশি পেয়ে নির্বাচিত হয়েছেন।
পাঠচক্র বিষয়ক সম্পাদক পদে ২ জন প্রতিদ্বন্দ্বিতা করেন, জাকির হোসেন চৌধুরী (লিটন) মাছ (১৫২) ও শারমিন সুলতানা কলস (৫৪৭) তাদের মধ্যে শারমিন সুলতানা ৩৯৫ ভোট বেশি পেয়ে নির্বাচিত হয়েছেন। সর্ব শেষ সকল প্রার্থী ও উপস্থিতির সামনে আনুষ্টানিক ভাবে ফলা-ফল ঘোষনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পাবলিক লাইব্রেরীর সভাপতি মো. শামীম আল ইমরান এর অনুমুতিক্রমে প্রিডাইটিং অফিসার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাহবুবুল কবীর।

এই সংবাদটি 1,012 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com