সোমবার, ০১ এপ্রি ২০১৯ ১২:০৪ ঘণ্টা

স্পিকার সুযোগ দিলেই শপথ নেবেন মোকাব্বির খান

Share Button

স্পিকার সুযোগ দিলেই শপথ নেবেন মোকাব্বির খান

সিলেট রিপোর্ট: স্পিকার সুযোগ দিলেই সংসদ সদস্য হিসেবে শপথ নেবেন  বলে জানিয়েছেন সিলেট-২ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য মোকাব্বির খান। গতকাল বিকালে সিলেটের বিশ্বনাথবাসীর মতামত গ্রহণ সভায় এ কথা জানিয়েছেন তিনি। বলেছেন, ‘আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। এখন আপনাদের মতামত ছাড়া আমি সংসদে যেতে চাই না। আপনারা আমাকে মতামত দিয়েছেন।’ তিনি বলেন, ‘সংসদে গিয়েই আমি প্রথমে কারাবন্দি বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি চাইবো। পাশাপাশি বিএনপি নেতা এম ইলিয়াস আলীরও সন্ধান চাইবো।’ এ সময় তিনি বলেন, ‘অনুকূল পরিবেশ না থাকার পরও গত সংসদ নির্বাচনে আপনারা আমাকে ভোট দিয়ে মূল্যায়ন করেছেন। এখন আমি আপনাদের মতামতের মূল্যায়ন করবো।’

সিলেট-২ বিশ্বনাথ-ওসমানীনগর আসনে এবার গণফোরাম থেকে নির্বাচন করেছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খান। তিনি নির্বাচনে জয়লাভ করলেও ঐক্যফ্রন্টের কাছ থেকে সর্বসম্মত মতামত না আসার কারণে এখনো শপথ নেননি।

ফলে দলীয় সিদ্ধান্তের আলোকে তিনি নিজ নির্বাচনী আসনে ভোটারদের সঙ্গে মতবিনিময় সভার আয়োজন করেন। আর এই আয়োজনের প্রধান উদ্যোক্তা ছিলেন তার নির্বাচনী এজেন্ট, বিএনপির বহিষ্কৃত নেতা ও বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী। অনুষ্ঠানে বালাগঞ্জের চেয়ারম্যান ও বিএনপি থেকে বহিষ্কৃত নেতা আব্দাল মিয়া। অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, তালুকদার গিয়াস উদ্দিন, নাজমুল ইসলাম রুহেল ও তাহিদ মিয়া বক্তব্য রাখেন।

এ সময় চার ইউপি চেয়ারম্যানই তাকে সংসদে যাওয়ার অনুরোধ জানান। তারা বলেন, ‘আপনি জনগণের ভোটে নির্বাচিত এমপি। সুতরাং বিশ্বনাথ ও ওসমানীনগরের জনগণ চায় আপনাকে সংসদে দেখতে। আপনি সংসদে গেলে এলাকার উন্নয়ন ত্বরান্বিত হবে বলে জানান তারা।’ এদিকে অনুষ্ঠান শুরুর ঘণ্টাখানেকের মধ্যে বৃষ্টি হানা দেয়ায় সময় সংক্ষিপ্ত করা হয়।

এই সংবাদটি 1,014 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com