বৃহস্পতিবার, ১৮ এপ্রি ২০১৯ ০৯:০৪ ঘণ্টা

মৌলভীবাজারে বিএনপির ১৫১ সদস্যের নতুন কমিটি

Share Button

মৌলভীবাজারে বিএনপির ১৫১ সদস্যের নতুন কমিটি

মৌলভীবাজার প্রতিনিধি :

মৌলভীবাজার জেলা বিএনপির ১৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। বুধবার (১৭ এপ্রিল) দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত একটি প্যাডে এ কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটিতে সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী এম সাইফুর রহমান পুত্র, সাবেক সাংসদ এম নাসের রহমানকে সভাপতি ও মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান মিজানকে সম্পাদক করা হয়েছে।

কমিটিতে উপদেষ্টা হিসেবে রাখা হয়েছে সাবেক ত্রান প্রতিমন্ত্রী এবাদুর রহমান চৌধুরী, যুক্তরাষ্ট্র প্রবাসী লুৎফর রহমান ও যুক্তরাষ্ট্র প্রবাসী আবদুল কাদিরকে।

নবগঠিত এ কমিটির অন্যন্যরা হলেন-সিনিয়র সহ-সভাপতি ফয়জুল করিম ময়ুন, সহ -সভাপতি আবদুল ওয়ালী সিদ্দিকী, অ্যাড আবেদ রাজা, মো. আব্দুল মুকিত, মোয়াজ্জেম হোসেন মাতুক,নাসির উদ্দিন আহমেদ মিঠু, আশিক মোশারফ, জামি আহমদ,আতাউর রহমান লাল হাজী, বদরুল আলম,আহম্মদ হোসেন ইকবাল।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো.হেলু মিয়া,এড.আনোয়ার আক্তার চৌধুরী শিউলী, আয়াছ আহমদসহ মোট ৬ জনের নাম ঘোষনা করা হয়েছে। এছাড়াও সহ-সাধারণ সম্পাদক পদে ৫জন,সাংগঠনিক সম্পাদক পদে ৩জন, প্রচার সম্পাদক,দপ্তর সম্পাদক,অর্থবিষয়ক,আইন বিষয়কসহ আরো ২৯টি পদ রাখা হয়েছে। অবশিষ্টদের সম্মানিত সদস্য হিসেবে রেখে মোট ১৫১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

নবগঠিত কমিটির সভাপতি ও সাবেক সংসদ সদস্য এম নাসের রহমান জানান, ‘গত কমিটি ৪৮ সদস্য বিশিষ্ট ছিল। আগের কমিটির এ তৃতীয়াংশ বের হয়েছেন। এবার যারা এসেছেন অনেকেই নতুন।’

এই সংবাদটি 1,013 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com