বাংলাদেশিকে স্বামী বানিয়ে বিপাকে পড়লেন রোহিঙ্গা নারী

প্রকাশিত: ৪:০৩ অপরাহ্ণ, জুলাই ১, ২০১৯

ডেস্ক রিপোর্ট :
মুন্সীগঞ্জের আঞ্চলিক পাসপোর্ট অফিসে পাসপোর্ট করতে গিয়ে এক রোহিঙ্গা নারী পুলিশের হাতে আটক হয়েছেন। রোববার বিকেল ৪টার দিকে ভুয়া কাগজপত্র নিয়ে পাসপোর্ট অফিসে গেলে তাকে আটক করা হয়।

মুন্সীগঞ্জ পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক হালিমা খাতুন বলেন, কাগজপত্র নিয়ে পাসপোর্ট অফিসে এলে ওই নারীর কথাবার্তা শুনে আমার সন্দেহ হয়। পরবর্তীতে দেখা যায় তার কাগজপত্রগুলো ভুয়া। বাংলাদেশি যুবককে স্বামী বানিয়ে পাসপোর্ট করতে আসেন ওই রোহিঙ্গা নারী। তার ওই স্বামীর আইডি কার্ড ভুয়া। এরপর জেলা পুলিশ সুপারের সঙ্গে যোগাযোগ করলে রোহিঙ্গা নারীকে থানায় নিয়ে যায় পুলিশ।

হালিমা খাতুন আরও বলেন, পাসপোর্ট ফরমে ওই রোহিঙ্গা নারীর নাম ছিল রুমা বেগম। জন্ম ১৯৯৬ সাল। বাবা আসাদ। তার স্থায়ী নিবাস ঢাকার ফরিদাবাতে। তিনি মুন্সীগঞ্জ সদর উপজেলার পারুল পাড়ায় থাকেন। তার দেয়া এসব তথ্য ভুয়া।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, রোহিঙ্গা নারীকে জিজ্ঞাসাবাদে জানায় তিনি টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পে থাকেন। তার নাম বিবিজা (১৮)। বাবা তৈয়ুব তাহের। পাসপোর্ট করে দেয়ার কথা বলে কামরুল নামের এক লোক তাকে এখানে নিয়ে এসেছেন। তবে ওই ব্যক্তি পাসপোর্ট অফিস থেকে পালিয়ে যায়। বর্তমানে ওই রোহিঙ্গা নারী থানায় পুলিশ হেফাজতে রয়েছেন।

এই সংবাদটি 16 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com