‘এরশাদের অবস্থা অপরিবর্তিত, গুজব ছড়াবেন না’

প্রকাশিত: ৪:১৩ অপরাহ্ণ, জুলাই ১, ২০১৯

ডেস্ক রিপোর্ট :
চিকিৎসাধীন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের অবস্থা অপরিবর্তিত, তবে শঙ্কামুক্ত নন বলে জানিয়ে তার ছোট ভাই দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, এরশাদ বেঁচে আছেন। তার শারীরিক অবস্থা আগের মত। উন্নতি হয়নি। তবে তার সেন্স আছে। যে কোন সময় অবনতি ঘটতে পারে। এখনো তিনি শঙ্কামুক্ত নন।

বিদেশ নিয়ে যাওয়া হচ্ছে কি না জানতে চাইলে জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, বিদেশ নিয়ে যেতে প্রস্তুত। কিন্তু তার এ মুহূর্তে বিদেশ নিয়ে যাওয়ার মত অবস্থা নেই। শরীর খুবই দূর্বল। নি:শ্বাস নিতে পারছেন না। এজন্য অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে।

এরশাদের মৃত্যুর খবরকে গুজব বলে উড়িয়ে দেন জিএম কাদের। তিনি বলেন, তার মৃত্যুর খবর গুজব। এতে বিভ্রান্ত না হওয়ার জন্য সবাইকে অনুরোধ জানাচ্ছি।

রোববার দুপুরে সিএমএইচে চিকিৎসাধীন থাকাবস্থায় এরশাদের শারীরিক অবস্থার অবনতি ঘটে। নি:শ্বাস নিতে না পারায় তাকে অক্সিজেন সাপোর্ট দেয়া হয়। এরমধ্যে রাতেই এরশাদের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। নেতাকর্মীরাও উদ্বিগ্ন হয়ে পড়েন। আদৌ সাবেক রাষ্ট্রপতি জীবিত আছেন কি না এ বিষয়টি জানতে উদগ্রিব দেশবাসীও। এমন প্রেক্ষাপটে এরশাদের বিষয়ে জানাতে দুপুরে এই সংবাদ সম্মেলন আয়োজন করেন জিএম কাদের।

এসময় দলের মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি, প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান টেপা, হাফিজুদ্দিন আহমদ, অবসরপ্রাপ্ত সেনাকর্মকর্তা মাসুদ উদ্দিন চৌধুরী এমপি, লোটন সিকদার, সুনীল শুভরায়, রাজ্জাক খান প্রমুখ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি 13 বার পঠিত হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com