বুধবার, ১৭ জুলা ২০১৯ ১২:০৭ ঘণ্টা

সিলেট-ময়মনসিংহ ট্রেন চালুর দাবিতে স্মারক লিপি

Share Button

সিলেট-ময়মনসিংহ ট্রেন চালুর দাবিতে স্মারক লিপি

সিলেট রিপোর্টঃ
সিলেট থেকে ময়মনসিংহ সরাসরি আন্তঃনগর ট্রেন সার্ভিস চালু এবং সুনামগঞ্জ থেকে ময়মনসিংহ মহাসড়ক দ্রুত বাস্তবায়নের দাবীতে ১৬ জুন মংগলবার, সিলেটস্হ বৃহত্তর ময়মনসিংহ সমিতি এবং ময়মনসিংহ রেল বাস্তবায়ন কমিটির যৌথ উদ্যেগে ময়মনসিংহ বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনারের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর বরাবর একটি স্সারক লিপি প্রধান করা হয়। মাননীয় অতিঃ কমিশনার এইচ,এম,লোকমান তিনি স্মারক লিপি প্রধানকারীদের নিয়ে বিভাগীয় কমিশনারের সভাকক্ষে এক মতবিনিময় সভার আয়োজন করেন এবং তিনি সাথে সাথে স্সারক লিপির কপি মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রেরন করেন।
বিভাগীয় কমিশনার তার বক্তব্যে বলেন,সিলেট থেকে ময়মনসিংহ আন্তঃনগর ট্রেনের দাবী অত্যন্তযৌক্তিক এবং সময়োপযোগী।জনগণ অত্যন্ত লাভবান হবেন,সময় বাঁচবে এবং অর্থনৈতিক ভাবে সাশ্রয়ী হবে।
পরবর্তীতে ময়মনসিংহ বিভাগের অতিঃ ডি,আই,জি আক্কাস উদ্দিন ভুইয়ার নিকট স্সারক লিপির একটি অনুলিপি হস্তান্তর করা হয়।ডি,আ,ই জি আক্কাস উদ্দিন ভুইয়া উক্ত দাবীর সহিত একাত্মতা পোষণ করেন এবং সহযোগিতার আশ্বাস দেন।
স্সারক লিপি প্রধানকালে উপস্থিত ছিলেন, সিলেটস্হ বৃহত্তর ময়মনসিংহ সমিতির সাধারণ সম্পাদক মোঃ তৌফিকুল আলম বাবলু,রেল বাস্তবায়ন কমিটি ময়মনসিংহের আহ্বায়ক, আহসান মোহাম্মদ আজাদ,সদস্য সচিব কাজী মোখলেসুর রহমান, লুৎফর রহমান নবাব,সৈয়দ তোফায়েল আহমেদ তপন,মোশাররফ হোসেন বুলবুল,মোঃ এমদাদুল ইসলাম খোকন,আব্দুল্লাহ আল মামুন, দানিউল ইসলাম সুমন,এনামুল হক সুমন।
এদিকে মোহনগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রতিদ্বন্দ্বী সাংবাদিক রুহুল আমীন নগরী এই দাবির সাথে একাত্মতা ঘোষনা করে অবিলম্বে এই গনদাবী মেনে নেয়ার জন্য সরকারের প্রতি আলিপিভুক্ত হবান জানান।

এই সংবাদটি 1,031 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com