সিলেটবৃহস্পতিবার , ১৯ সেপ্টেম্বর ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ক্যাসিনোর মালিক খালেদের বিরুদ্ধে ৪ মামলা, ১৪ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ

Ruhul Amin
সেপ্টেম্বর ১৯, ২০১৯ ৮:৫৫ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট :
অবৈধ ক্যাসিনো পরিচালনার অভিযোগে আটক ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়ার বিরুদ্ধে পৃথক চারটি মামলা হয়েছে।

এরমধ্যে গুলশান থানায় অস্ত্র, মাদক ও মানি লন্ডারিং আইনে পৃথক তিনটি মামলা (নম্বর যথাক্রমে ২৩, ২৪ ও ২৫) দায়ের করা হয়েছে। এছাড়া রাজধানীর মতিঝিল থানায় আরও একটি মাদক মামলা (নম্বর-৩১) করেছে র‌্যাব।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) গুলশান থানা পুলিশের কাছে খালেদকে হস্তান্তরের পর সেখানেই তার বিরুদ্ধে তিনটি মামলা হয়। পরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাকে আদালতে পাঠানো হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) সুদীপ কুমার চক্রবর্তী বলেন, এর মধ্যে অস্ত্র ও মাদক আইনে করা মামলা দুটির তদন্ত করবে পুলিশ। এ দুই মামলায় সাতদিন করে মোট ১৪ দিনের রিমান্ড চেয়ে খালেদকে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া মানি লন্ডারিং মামলার নথি সিআইডিতে পাঠানো হচ্ছে, সেটি তারা তদন্ত করবে বলে জানান পুলিশ কর্মকর্তা।

আটকের পর খালেদকে আদালতে পাঠাতে বিলম্বের কারণ জানতে চাইলে ডিসি বলেন, তথ্য-উপাত্ত ও আইনের ধারা বিবেচনায় এজাহার সাজাতে সময় লাগায় আসামিকে আদালতে পাঠাতে কিছুটা দেরি হয়।

উল্লেখ্য, বুধবার রাতে গুলশানের বাসা থেকে খালেদ মাহমুদকে গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় ৩ টি অস্ত্র ও ইয়াবা জব্দ করা হয়।