সোমবার, ০৯ মার্চ ২০২০ ০৯:০৩ ঘণ্টা

কানাইঘাট ও জকিগঞ্জের ৮ ইউনিটে ছাত্রদলের পদ প্রত্যাশীদের সাক্ষাতকার সম্পন্ন

Share Button

কানাইঘাট ও জকিগঞ্জের ৮ ইউনিটে ছাত্রদলের পদ প্রত্যাশীদের সাক্ষাতকার সম্পন্ন

সিলেট জেলার আওতাধীন কানাইঘাট ও জকিগঞ্জ উপজেলার ৮টি ইউনিটের পদ প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ সম্পন্ন হয়েছে। সোমবার নগরীর বন্দরবাজার এলাকার একটি অভিজাত বিপনী বিতানের হলরুমে দিনভর দুটি উপজেলার ৮ ইউনিটের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদ প্রত্যাশীদের পৃথক সাক্ষাৎকার নেন জেলা ছাত্রদলের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক টীমের নেতৃবৃন্দ। এর আগে ৮টি ইউনিটের নেতাকর্মীদের সাথে পৃথক মতবিনিময় এবং পদ প্রত্যাশীদের কাছ থেকে জীবন বৃত্তান্ত (সিভি) আহ্বান করা হয়। ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে জীবন বৃত্তান্ত যাচাই বাছাই করে সাক্ষাৎকার অনুষ্ঠিত হয়। শতাধিক পদ প্রত্যাশী সাক্ষাতকার প্রদান করেন। সাংগঠনিক টীমের নেতৃবৃন্দ ৮টি ইউনিটের সাংগঠনিক রিপোর্ট শীঘ্রই জেলা ছাত্রদলের শীর্ষ নেতৃবৃন্দের কাছে হস্থান্তর করবেন।
দিনভর সাক্ষাৎকার প্রদান করেন, কানাইঘাট উপজেলা, কানাইঘাট পৌর, কানাইঘাট ডিগ্রি কলেজ ও গাছবাড়ী ডিগ্রি কলেজের পদ প্রত্যাশীগন। এছাড়া এই দিনে জকিগঞ্জ উপজেলা, জকিগঞ্জ পৌর, জকিগঞ্জ ডিগ্রি কলেজ ও ইছামতি আইডিয়াল ডিগ্রি কলেজের পদ প্রত্যাশী নেতাকর্মীগন সাক্ষাৎকার প্রদান করেন।
সাক্ষাৎকার গ্রহণ করেন, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক ও সাংগঠনিক টীমের সদস্য সুহেল ইবনে রাজা, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারন সম্পাদক ও সাংগঠনিক টিমের সদস্য জুবায়ের আহমদ লিলু এবং জেলার সাংগঠনিক সম্পাদক ও টীম সদস্য আব্দুল মুতাকাব্বির চৌধুরী সাকি ।
উল্লেখ্য, জেলা ছাত্রদলের আওতাধিন সকল ইউনিট ছাত্রদলকে পুনর্গঠন করার লক্ষ্যে জেলাকে ৫ ভাগে বিভক্ত করে ৫টি সাংগঠনিক টীম গঠন করা হয়। গঠিত টীমের নেতৃবৃন্দরা পৃথকভাবে দায়িত্বপ্রাপ্ত এলাকায় পৃথক মতবিনিময় করে দলীয় নেতাকর্মীদের মতামত গ্রহন করেন। কেন্দ্রীয় ছাত্রদলের নির্দেশে, জেলা ছাত্রদলের নির্দেশনার আলোকে সাংগঠনিক টীম নেতৃবৃন্দ ইউনিট সমুহের সাবেক ছাত্রদল নেতৃবৃন্দ এবং পদপ্রত্যাশী নেতাকর্মীদের মতামত গ্রহন করে পদ প্রত্যাশীদের কাছ থেকে জীবন বৃত্তান্ত আহ্বান করেন। জীবন বৃত্তান্তের আলোকে সাক্ষাতকার গ্রহন অনুষ্ঠিত হয়। খুব দ্রুততম সময়ের মধ্যে ইউনিট কমিটি গঠন করা হবে বলে জেলা ছাত্রদল নেতৃবৃন্দ সাক্ষাতকার দিতে আসা নেতাকর্মীদের আস্বস্ত করেন।

এই সংবাদটি 1,051 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com