খুনি আকবরের প্রাণভিক্ষা নেই! জমিয়ত নেতৃবৃন্দকে নিহত রায়হানের মা

প্রকাশিত: ৮:৫১ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২০

শাহিদহাতিমী/ স্টাফ রিপোর্টার

খুনি আকবরের ক্ষমা নেই, হত্যাকারির প্রাণ ভিক্ষা নেই, গ্রেফতারপূর্বক ফাঁসি চাই: সিলেট মহানগর জমিয়তের সাথে মতবিনিময়কালে পুলিশের নির্যাতনে নিহত রায়হানের মা সালমা বেগম!!!

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ সিলেট মহানগরীর নেতৃবৃন্দ বন্দরবাজারস্থ পুলিশ ফাড়িতে পুলিশের নির্যাতনে নিহত নিরপরাধ যুবক রায়হানের কবর জিয়ারত ও তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানাতে আখালিয়াস্থ নিহতের বাড়িতে যান। সেখানে নেতৃবৃন্দ নিহত রায়হানের মেয়েসহ পারিবারিক খোঁজ খবর নেন এবং আন্দোলনের নানা প্রসঙ্গ আলোচনা করেন।

কাফেলায় ছিলেন- মহানগর জমিয়তের সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা সৈয়দ সালিম কাসেমী, কোতোয়ালি মডেল থানা জমিয়তের নবনির্বাচিত সেক্রেটারি মাওলানা হুমায়ূন কবীর বাবর, শাহপরান থানা জমিয়তের নবনির্বাচিত সেক্রেটারি মুফতি আবদুল মোমিন, ছাত্র জমিয়ত সিলেট মহানগরীর সহসভাপতি হাফিজ শাহিদ হাতিমী, মাওলানা আবু খয়ের, মাওলানা কায়সান মাহমুদ আকবরী প্রমুখ।

শুরুতে আমরা সালাম মুসাফাহা করি শহীদ রায়হানের চাচা জনাব হাবিব উল্লাহ সাহেবের সাথে। তিনি বলেন, ভাতিজা নয়, আমি ছেলেকে হারিয়েছি! কিছুক্ষণ পর সাক্ষাৎ হয় শহীদ রায়হানের জনমদুখিনী মা সালমা বেগমের সাথে। তিনি ছেলের কথা বেলতেই হাউমাউ করে কান্না শুরু করেন! আহ, যার হারায় সে-ই বুঝে সন্তান হারানোর ব্যথা! রায়হান ছিল তাবিলীগের এক চিল্লার সাথী! নামাজী।

আমরা রাজধানী ঢাকাসহ সিলেটজোড়ে রায়হান হত্যার প্রতিবাদ এবং হত্যাকারিদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে অনুষ্ঠিত হওয়া নানা কর্মসূচির কথা বলি। উত্তরে তিনি সকলের কৃতজ্ঞতা আদায় করেন। এক প্রশ্নের জবাবে রায়হানের মা বলেন ” আমার ছেলে তার নবজাতক সন্তানের জন্য প্রাণভিক্ষা চেয়েছিল, কিন্তু খুনি পুলিশ আকবর আমার ছেলেকে মেরে ফেলেছে! আমিও আমার কলিজার টুকরো ছেলে হত্যার বিচার চাই! আমার ছেলের খুনি আকবরের কেনো ক্ষমা বেই, তাকে দ্রুত
গ্রেফতার করে ফাঁসি দেওয়া হউক, এই খুনিদের ক্ষমা নেই!!!

এরপর আমরা জমিয়তে উলামায়ে ইসলাম সিলেট মহানগরীর কাফেলা নিয়ে ছুটে যাই রায়হানের কবর জিয়ারতে। সুরা ইখলাস, সুরা ফাতিহা বারকয়েক পাঠ করেছি। সেখান থেকেই পরে যারযার গন্তব্যে ছুটে চলি আমরা। ইনশাআল্লাহ, অবিলম্বে খুনিদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তি প্রদান করা হবে! পরিশেষে বলি, আমার ভাই রায়হা হত্যাকারিদের দ্রুত গ্রেফতার ও বিচার করা না হলে পরিস্থিতি বেসামাল হয়ে যাবে!

এই সংবাদটি 171 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com