নাসিক নির্বাচনে জামায়াতকে বাইরে রেখে ২০ দলের তিন টিম

প্রকাশিত: ৪:৪১ অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০১৬

নাসিক নির্বাচনে জামায়াতকে বাইরে রেখে ২০ দলের তিন টিম
ডেস্ক রিপোর্ট:  নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে ২০ দলীয় জোট সমর্থিত বিএনপি প্রার্থী সাখাওয়াত হোসেন খানের পক্ষে প্রচার-প্রচারণা ও জনগসংযোগ চালানোর জন্য তিনটি টিম গঠন করা হয়েছে। জোটের অন্যতম প্রধান শরিক জামায়াতকে রাখা হয়নি এসব টিমে।

মঙ্গলবার (০৬ ডিসেম্বর) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত ২০ দলীয় জোটের মহাসচিবদের বৈঠকে এ টিম গঠন করা হয়। এতে সভাপতিত্ব করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৈঠক শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি জানান, ২০ দলীয় জোট সমর্থিত বিএনপি প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের পক্ষে প্রচার-প্রচারণা ও জনগসংযোগ চালানোর জন্য তিনটি টিম গঠন করা হয়েছে।

টিম ‘ক’ তে থাকছে বাংলাদেশ ন্যাপ, বাংলাদেশ কল্যাণ পার্টি, বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি), ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি (এনডিপি) ও ডেমোক্রেটিক লীগ (ডিএল)।

টিম ‘খ’ তে থাকছে জাতীয় পার্টি (কাজী জাফর), জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা), ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি), বাংলাদেশ লেবার পার্টি, পিপলস লীগ (পিএল) ও বাংলাদেশের সাম্যবাদী দল।

টিম ‘গ’ তে থাকছে জমিয়তে উলামায়ে ইসলাম, ইসলামী ঐক্যজোট, খেলাফত মজলিস, ইসলামিক পার্টি, ন্যাপ ভাসানী ও বাংলাদেশ মুসলিম লীগ।

জোটের অন্যতম শরিক জামায়াতকে বাইরে রেখে টিম গঠন প্রসঙ্গে জানতে চাইলে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আজকের বৈঠকে জামায়াতের কেউ উপস্থিত ছিলেন না। পরে উনারা নাম পাঠালে এক টিমে অন্তর্ভুক্ত করা হবে।

১৮টি দল নিয়ে গঠিত এই তিন টিমের কর্মকাণ্ডের নেতৃত্ব দেবেন জাতীয় পার্টির (কাজী জাফর) মহাসচবি সাবেক মন্ত্রী মোস্তফা জামাল হায়দার। সদস্য সচিব হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে বাংলাদেশ ন্যাপের মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়াকে।

সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব জানান, আগামী শনিবার (১০ ডিসেম্বর) থেকে এই টিমগুলো নারায়ণগঞ্জ যাবে বিএনপি সমর্থিত প্রার্থী সাখাওয়াত হোসেন খানের পক্ষে প্রচার-প্রচারণা ও গণসংযোগ চালানোর জন্য।

বৈঠক ও সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন-  জাতীয় পার্টির (কাজী জাফর) মহাসচিব মোস্তফা জামাল হায়দার, বাংলাদেশ ন্যাপের মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, কল্যাণ পার্টির মহাসচিব এম এম আমিনুর রহমান, জাগপার সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, বাংলাদেশ লেবার পার্টির মহাসচিব হামদুল্লাহ আল মেহেদী, বিজেপির মহাসচিব আব্দুল মতিন সাউদ, এনপিপির মহাসচিব মোস্তাফিজুর রহমান, এনডিপির প্রেসিডিয়াম সদস্য মঞ্জুর হোসেন ইসা, ইসলামী ঐক্যজোটের আবুল কাশেম খান, জমিয়তে উলামায়ে ইসলামের মহিউদ্দিন একরাম, পিপলস লীগের সাধারণ সম্পাদ সৈয়দ মাহবুব হোসেন, ডেমোক্রেটিক লীগের খোকন চন্দ্র দাস, খেলাফত মজলিসের শফিক উদ্দিন আহমেদ, ইমলামিক পার্টির আবুল কাশেম প্রমুখ।

এই সংবাদটি 213 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com