এমসি কলেজ হোস্টেল থেকে ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: ১১:৩১ পূর্বাহ্ণ, মে ২৬, ২০২২

এমসি কলেজ হোস্টেল থেকে ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

সিলেট রিপোর্ট : এমসি কলেজের নতুন ছাত্রী হল থেকে স্মৃতি রানী দাশ (২০) নামের এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল ৭টার দিকে হলের চতুর্থ তলার ৪০৩ নম্বর কক্ষে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখে পুলিশকে খবর দেওয়া হয়। ওই ছাত্রী হলের তৃতীয় তলার ৩০৭ নম্বর কক্ষে থাকতেন। স্মৃতি রানী দাশ কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার যুগল কিশোর দাশের মেয়ে এবং এমসি কলেজের ইংরেজি বিভাগের স্নাতক প্রথম বর্ষের শিক্ষার্থী।

পুলিশ ও হলের কয়েক ছাত্রীর সঙ্গে কথা বলে জানা গেছে, স্মৃতি রানী দাশ সহপাঠীদের সঙ্গে নতুন ছাত্রী হলের ৩০৭ নম্বর কক্ষে থাকতেন। মঙ্গলবার দিবাগত রাত ২টা পর্যন্ত তাকে কক্ষে থাকতে দেখেন সহপাঠীরা। এরপর যে যার মতো ঘুমাতে যান। সকালে ঘুম থেকে উঠে ওই কক্ষের সহপাঠীরা স্মৃতি রানীকে আসনে না পেয়ে দরজা খুলতে যান। কিন্তু দরজা বাইরে থেকে বন্ধ পাওয়া যায়। পার্শ্ববর্তী কক্ষের সহপাঠীদের সহযোগিতায় দরজা খোলা হয়। তখনো স্মৃতিকে পাওয়া যাচ্ছিল না। পরে হলের চতুর্থ তলায় ৪০৩ নম্বর কক্ষে স্মৃতি রানীর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে কলেজ কর্তৃপক্ষকে খবর দেন ছাত্রীরা। কর্তৃপক্ষ শাহপরান থানা পুলিশকে বিষয়টি জানায়।

পুলিশ জানায়, পাঁচতলাবিশিষ্ট ওই হলের তৃতীয় তলা পর্যন্ত ছাত্রীরা থাকেন। চতুর্থ তলা থেকে কক্ষগুলো খালি। স্মৃতি রানীকে চতুর্থ তলার একটি খালি কক্ষে গলায় ফাঁস দেওয়া অবস্থায় পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, রাত ২টা থেকে সকাল ৬টার মধ্যে সে চতুর্থ তলার ওই কক্ষে গিয়ে ‘আত্মহত্যা’ করে। শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আনিসুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ছাত্রীর লাশ উদ্ধার প্রক্রিয়া শুরু করেছে।
ওসি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই ছাত্রী আত্মহত্যা করেছেন। তবে তার কাছ থেকে কোনো চিরকুট পাওয়া যায়নি। বিষয়টি তদন্ত করা হচ্ছে। নিহত ছাত্রীর লাশ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। পরে স্মৃতি রানির অভিভাবকদের খবর দিলে তারা সিলেটে আসেন এবং মরদেহের ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এই সংবাদটি 174 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com