মহানগর বিএনপি’র সভাপতি পদে বদরুজ্জামান সেলিম’র প্রার্থীতা ঘোষণা

প্রকাশিত: ১:০৮ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২৩

মহানগর বিএনপি’র সভাপতি পদে বদরুজ্জামান সেলিম’র প্রার্থীতা ঘোষণা

সিলেট মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক, ছাত্রদলের কেন্দ্রীয় সাবেক সহসভাপতি, সিলেট জেলা ছাত্রদলের সাবেক সভাপতি বদরুজ্জামান সেলিম মহানগর বিএনপির আসন্ন  কাউন্সিল উপলক্ষে মহানগর বিএনপি ও ২৭টি ওয়ার্ডের নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা করেছেন।

শনিবার (২১ জানুয়ারি) রাত আটটার সময় নগরীর একটি হোটেলে হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এই মতবিনিময় সভায় বদরুজ্জামান সেলিম আসন্ন কাউন্সিলে সভাপতি পদে নিজের প্রার্থীতা ঘোষণা করেন।

মতবিনিময়কালে মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম বলেন, আমি ছাত্রদলের রাজীতিতে ১৯৭৮ সালে যোগদানের মাধ্যমে রাজনীতিতে পদার্পন করি। ছাত্রদলের রাজনীতিতে সিলেট জেলার সভাপতি, কেন্দ্রীয় সহ সভাপতি, বিএনপির রাজনীতিতে জেলার যুগ্ম সম্পাদক, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক, সিনিয়র সহসভাপতি সহ অনেক গুরু দায়িত্ব পালন করেছি। রাজনীতিতে এ সকল দায়িত্ব পালনে আমার জীবনের গুরুত্বপূর্ণ  ৪৩ বছর ব্যয় করেছি৷ রাজনীতি করতে গিয়ে হামলা, মামলা, নির্যাতনের স্বীকার হয়েছি, কিন্ত জিয়াউর রহমানের আদর্শ থেকে বিচ্যুত হয়নি। আন্দোলন, সংগ্রাম, ত্যাগ এর বর্ননা করে তিনি বলেন, অতীতে যেভাবে আপনাদের নিয়ে রাজপথ ছিলাম, ভোট, ভাত ও গণতন্ত্রের পুনরুদ্ধারের লড়াইয়ে আগামীতে আপনাদের সাথে নিয়ে কাজ করতে চাই। তিনি শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে গভীর শ্রদ্ধায় স্মরণ করেন সাথে সাথে সিলেটে খন্দকার আব্দুল মালিক, এডভোকেট শহীদ আলী, লুৎফুর রহমান, ফাতেমা চৌধুরী, সাইফুর রহমান, এম ইলিয়াস আলী, এহিয়া রেজা চৌধুরী, এম, এ হক সহ সকল নেতৃবৃন্দ স্মরণ করেন।

এই সংবাদটি 8 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com