সিলেটরবিবার , ১৮ জুন ২০২৩
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেট সিটির ৪নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী আহমদুল হকের ১৫ দফা ইশতেহার ঘোষণা

Ruhul Amin
জুন ১৮, ২০২৩ ৯:৪৪ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্টঃ ন্যায়, ইনসাফ, সুশাসন, সম্প্রীতিবান্ধব, স্মার্ট ও একটি সমৃদ্ধ ওয়ার্ড গড়তে অগ্রসর পরিকল্পনার কথা জানিয়ে সিলেট সিটি করপোরেশনের ০৪ নং ওয়ার্ডে লাটিম মার্কা নিয়ে কাউন্সিলর পদপ্রার্থী হাফিজ মাওলানা মুফতি আহমদুল হক উমামা ১৫ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। রোববার (১৮ জুন সন্ধ্যায়) নগরীর আম্বরখানাস্থ মজুমদারী পুলিশফাঁড়ি সংলগ্ন তাঁর নির্বাচনী কার্যালয়ে এ ইশতেহার ঘোষণা করেন তিনি।

লিখিত ইশতেহারে কাউন্সিলর প্রার্থী মুফতি আহমদুল হক উমামা বলেন, আগামী ২১ জুন আমাকে লাটিম মার্কা ভোট দিয়ে নির্বাচিত করলে-ইনশাআল্লাহ ওয়ার্ডে নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা, আধুনিক বর্জ্য ব্যবস্থাপনা, সবার জন্য শিক্ষা নিশ্চিত করা, মা ও শিশুর প্রাথমিক চিকিৎসা ব্যবস্থা, রাস্তা-সড়কে বাতি নিশ্চিত করা, মশা নিধন করা, শিশুদের জন্য বিনোদন কেন্দ্র স্থাপন করা, ফুটপাতের সৌন্দর্য বর্ধন, মাদক নিয়ন্ত্রণ ও চাঁদাবাজি বন্ধ করা, নারীর নিরাপত্তা নিশ্চিত করা, সন্ত্রাস ও ছিনতাই প্রতিরোধ, অসহায়দেয ফ্রি চিকিৎসাসেবা ও এম্বুলেন্স সার্ভিস দেয়া, আলোচনার মাধ্যমে অনাকাঙ্ক্ষিত বিরোধ নিষ্পত্তি, ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠানে সহায়তা ও স্মপ্রীতি বজায় রাখা, পানির সুব্যবস্থা, দ্রুতগতি সম্পন্ন ইন্টারনেট সুবিধা, গলিপথে আলো, ক্রীড়া ও সুস্থ সাংস্কৃতিক অনুষ্ঠানে আয়োজ, ওয়ার্ডে সুষম উন্নয়ন কার্যক্রম পরিচালনা, দুর্যোগে মোকাবলোয় সার্বক্ষণিক পাশে থাকাসহ আরো অনেক বিষয়।

তিনি আরো বলেন মানুষের মৌলিক অধিকার নিশ্চিত করা, ধর্ম-বর্ণ নির্বিশেষে নারী-পুরুষের শতভাগ নাগরিক সেবা মানুষের কাছে পৌছে দেয়া এবং স্মার্ট ও সমৃদ্ধ ওয়ার্ড গঠনে সদা তৎপর থাকার কথা। আমাকে জয়যুক্ত করলে সাবেক জনপ্রতিনিধি ও বর্তমান কাউন্সিলর পদপ্রার্থীবৃন্দ, সামাজিক ব্যক্তিত্ব, মসজিদের ইমাম-খতিব সাহেবান ও কমিটির সদস্যবৃন্দ, সোশ্যাল ওয়ার্কার, সামাজিক সংগঠনের সদস্যবৃন্দ, পরিবেশবাদী, এলাকার সর্বস্তরের মুরব্বিয়ান ও তরুণদের নিয়ে ওয়ার্ড উন্নয়ন কমিটি গঠনের মাধ্যমে সম্মিলিত প্রচেষ্টায় ঐক্যবদ্ধ হয়ে কাজ উন্নয়নমুলক কাজ করবেন। তিনি বলেন এ কাজগুলো কোনো উচ্চ বিলাস নয়, জরুরি প্রয়োজন। আপনাদের সহযোগিতা পেলে বাস্তবায়ন করা অবশ্যই সম্ভব। সবচেয়ে বড় কথা হলো ন্যায়, ইনসাফ, সুশাসন, সম্প্রীতিবান্ধব, স্মার্ট ও একটি সমৃদ্ধ ওয়ার্ড গড়তে আমি সদা সচেষ্ট থাকব।

পরিশেষে আপনারা লাটিম মার্কায় আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করলে আমি সুখে দুঃখে পাশে থেকে উপরোক্ত কাজগুলি বাস্তবায়ন করব, এবং নাগরিক অধিকার বাস্তবায়নে সর্বোচ্চ গুরুত্ব দিব ইনশাআল্লাহ। মহান আল্লাহ যেন আমাকে তৌফিক দান করেন, আমিন। আমি প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়াসহ সকলের দোআ, সমর্তন ও সহযোগিতা কামনা করছি। ইশতেহার ঘোষণকালে উপস্থিত ছিলেন- এলাকার বিশিষ্ট মুরব্বী আলহাজ  জালাল উদ্দিন, মাওলানা এনামুল হক, আব্দুস শহিদ, আব্দুল ওয়াহিদ, মিছবাহুজ্জামান, মকসুদ আহমদ, আব্দুল হালিম, হোসাইন আহমদ চৌধুরী, মাওলানা সৈয়দ সালিম কাসিমী, মুফতি জামাল উদ্দীন, মাওলানা রুহুল আমীন নগরী, মাওলানা মুতিউর রহমান, মাওলানা রেজাউল কারীম, মাওলানা উবায়দুল্লাহ, মাওলানা কবির আহমদ, মাওলানা আব্দুল আহাদ আতিক,শাহিদ হাতিমী প্রমুখ।