মঙ্গলবার, ২০ ডিসে ২০১৬ ১১:১২ ঘণ্টা

ইসলামী ঐক্যজোটসহ ছয় দলকে বঙ্গভবনে আমন্ত্রণ

Share Button

ইসলামী ঐক্যজোটসহ ছয় দলকে বঙ্গভবনে আমন্ত্রণ

ডেস্ক রিপোর্ট: নির্বাচন কমিশন (ইসি) গঠন নিয়ে আলোচনার জন্য আরো ছয়টি দলকে বঙ্গভবনে আমন্ত্রণ জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ।
মঙ্গলবার সন্ধ্যায় রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেছেন, ইতিমধ্যে ওই ছয় দলের কাছে আমন্ত্রণপত্র পাঠানো হয়েছে।
আমন্ত্রিত ছয় দল হলো বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি, ইসলামী ঐক্যজোট, জাতীয় পার্টি (জেপি), বাংলাদেশ তরীকত ফেডারেশন, বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি) ও বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট (বিএনএফ)।

জানাগেছে, ২৭ ডিসেম্বর বিকেলে ওয়ার্কার্স পার্টি, ২৯ ডিসেম্বর বিএনএফ ও ইসলামী ঐক্যজোট, ২ জানুয়ারি জেপি (মঞ্জু) এবং  ৩ জানুয়ারি তরিকত ফেডারেশন ও বিজেপিকে বঙ্গভবনে আমন্ত্রণ জানানো হয়েছে।
ইসি গঠন নিয়ে বিভিন্ন রাজনৈতিক দলের সঙ্গে ইতিমধ্যে আলোচনা শুরু করেছেন রাষ্ট্রপতি। প্রথম পর্বে গত রবিবার প্রথম দল হিসেবে আলোচনায় যোগ দেয় বিএনপি। আজ মঙ্গলবার আলোচনা করে এসেছে জাতীয় পার্টি।
এ ছাড়া জাতীয় সমাজতান্ত্রিক দল  জাসদ ও এলডিপিকে আমন্ত্রণ জানানো হয়েছে প্রথম পর্বে। পর্যায়ক্রমে অন্যান্য দলসহ ক্ষমতাসীন দলের সঙ্গেও আলোচনা করবেন রাষ্ট্রপতি।

এই সংবাদটি 1,066 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com