সিলেটবুধবার , ৩ মে ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

কমলগঞ্জে ১৪টি ট্রান্সফরমার চুরির ঘটনায় গ্রেফতার ৬

Ruhul Amin
মে ৩, ২০১৭ ৪:৩০ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট :

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় দেড় মাসে ১৪টি ট্রান্সফরমার চুরি হওয়ার ঘটনায় ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ বুধবার সকালে তাদেরকে গ্রেফতার করা হয়।

মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির কমলগঞ্জ জোনাল অফিসের জুনিয়র প্রকৌশলী বিদ্যুৎ রায় ১৪টি ট্রান্সফরমার চুরির সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন- কমলগঞ্জ উপজেলা সদরের কুমড়া কাপন গ্রামের বাবুল মিয়া (৩৬), জয়নুল মিয়া (৩৫), রফিক মিয়া (৫০), কাউছার মিয়া (২০) ও ব্রাহ্মণ বাড়িয়া জেলার নবীনগর উপজেলার লক্ষীপুর গ্রামের আলী আকবরের ছেলে নুরুল ইসলাম (২২) ও শমশেরনগর ইউনিয়নের হরিপুর গ্রাম থেকে তাজুদ মিয়া (২৫)। এসময় তাদের কাছ থেকে চুরির মালামাল উদ্ধার করা হয়।

মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির (পবিস) কমলগঞ্জ জোনাল অফিস ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার (২ মে) দিবাগত রাতে মুন্সীবাজার ইউনিয়নের নারায়ণক্ষেত্র গ্রাম থেকে ১০ কেভি ক্ষমতা সম্পন্ন ১টি, রামচন্দ্র পুর গ্রাম থেকে ১৫ কেভি ক্ষমতা সম্পন্ন ২টি বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি হয়। এছাড়া গত দেড় মাসে বিভিন্ন সময়ে উপজেলার আলীনগর ইউনিয়নের ফাজিলপুর গ্রাম থেকে ১৫ কেভি ক্ষমতা সম্পন্ন ৩টি, আদমপুর ইউনিয়নের নঈনারপার গ্রাম থেকে ১০ কেভি ক্ষমতা সম্পন্ন ৫টি ট্রান্সফরমার চুরি হয়।

এছাড়া ২৮ এপ্রিল শুক্রবার দিবাগত গভীর রাতে শমশেরনগর ইউনিয়নের রঘুনাথপুর গ্রাম থেকে ১৫ কেভি ক্ষমতা সম্পন্ন ১টি, ভলতপুর গ্রাম থেকে ২৫ কেভি ক্ষমতা সম্পন্ন ১টি ও নিত্যানন্দপুর গ্রাম থেকে ১০ কেভি ক্ষমতা সম্পন্ন ১টি ট্রান্সফরমার চুরি হয়।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল হাসান গ্রেফতার হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন , ‘এ বিষয়ে জোর তদন্ত চলছে। জড়িতের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।’করা।