সিলেটমঙ্গলবার , ১৩ জুন ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জের অসহায় মানবতার পাশে ‘মদীনাতুন নুর আল-খাইরীয়্যাহ’

Ruhul Amin
জুন ১৩, ২০১৭ ২:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

 

সিলেট রিপোর্ট: বন্যায় কবলিত সুনামগঞ্জের অসহায় শতাদিক মানুষের পাশে দাড়িয়েছে ইউকে ভিত্তিক চ্যারাটি সংগঠন ”মদীনাতুন নুর আল-খাইরীয়্যাহ”। শুক্রবার অসহায় দরিদ্র শ্রেণির মাঝে রামাযানকে সামনে রেখে ফুডপ্যাক ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়। মদীনাতুন নুর আল-খাইরীয়্যাহ এর ট্রাস্টি সৈয়দ রিয়াজ আহমদের তত্ত্বাবধানে প্রত্যেকের জন্য চাল,ডাল,
সয়াবিন তেল ,পেঁয়াজ,চানা ,খেজুর সম্বলিত ফুডপ্যাক তৈরি করা হয়। এসব বিতল্অেনুষ্ঠানে সভাপতিত্ব করেন কামরুপদলং মাদ্রাসার মুহতামিম সুনামগঞ্জের অন্যতম প্রবীণ আলেম,শায়খ,মাওলানা আকবর আলী। মাওলানা হাফিজ ত্বাহা হোসাইনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রবিণ আলেমে দ্বীন, সৈয়দ পুর আলীয়া মাদরাসার সাবেক উপাদক্ষ মাওলানা সৈয়দ আব্দুন নুর।
পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন সৈয়দ মসদুক আহমদ।নাতে রাসুল সা. পরিবেশন করেন সাউতুল হেরা সাংস্কৃতিক ফোরাম এর ব্যবস্থাপনা পরিচালক মাহফুজ নদীন।
বক্তব্য রাখেন মাওলানা আব্দুল হাই, হাফিজ গিয়াস উদ্দীন ,মাও: রেজওয়ান, মাও: মনছুরুল হাছান,এলাকার বিশিষ্ট মুরুব্বী জনাব অনোয়ার হুসেন, জনাব ইমরান আহমদ।
আরো উপস্থিত ছিলেন মাও: আলমগীর , মাও: মাহফুজ নাদীম, মাও: মাগফুরুল হক্ব ,মাও: মাহমুদ, হাফিজ মারগুব প্রমুখ।

এদিকে আগামিবিুধবার
পরিশেষে মদীনাতুন নুর আল— খাইরীয়্যাহ চ্যারেটি এর সফলতা, দানকারী ও ফসল হারা কৃষক এবং মুসলিম উম্মাহর জন্য দোয়া পরিচালনা করেন শায়খ মাওলানা আকবর আলী দা.বা.।