সোমবার, ৩০ অক্টো ২০১৭ ১০:১০ ঘণ্টা

সাংবাদিক রশিদ হেলালী’র মৃত্যু বার্ষিকী মঙ্গলবার

Share Button

সাংবাদিক রশিদ হেলালী’র মৃত্যু বার্ষিকী মঙ্গলবার

সিলেট রিপোর্ট: বিশিষ্ট সাংবাদিক, শিক্ষানুরাগী ও সমাজসেবী মোহাম্মদ রশিদ হেলালী এর চতুর্থ মৃত্যু বার্ষিকী মঙ্গলবার। এ উপলক্ষে মরহুমের রূহের মাগফেরাত কামনা করে জৈন্তাপুর ও কানাইঘাটে তাঁর প্রতিষ্ঠিত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পৃথক পৃথক কর্মসূচী গ্রহন করা হয়েছে।

কর্মসূচির মধ্যে রয়েছে মিলাদ মাহফিল, দোয়া ও আলোচনা সভা। এছাড়াও আগামী শনিবার উনার প্রতিষ্ঠিত বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের উদ্যেগে জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজ ক্যাম্পাসে কুরআন খতম, মিলাদ মাহফিল ও দোস্ত ও অসহায়দের মধ্যে বস্ত্র বিতরণ করা হবে। এতে প্রধান অথিতি হিসেবে উপস্থিত থাকবেন জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌরীন করিম। সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য আহবান জানানো হয়েছে।

উল্লেখ্য, মরহুম রশিদ হেলালী তাঁর প্রয়াত পিতা তৈয়ব আলীর নামে জৈন্তাপুর তৈয়ব আলী ডিগ্রী কলেজ, জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজ ও তৈয়ব আলী কৃষি প্রযুক্তি ইনস্টিটিউট প্রতিষ্ঠা করেন। এছাড়া ও তিনি জৈন্তাপুরে ব্রিগেডিয়ার মজুমদার বিদ্যানিকেতন, আমিনা-হেলালী টেকনিক্যাল ইনস্টিটিউট, জহুরা উম্মে হেলালী টেকনিক্যল কলেজ ও কানাইঘাটে হারিছ চৌধুরী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠা করেন। জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়নের বন্দরহাটি গ্রামের বাসিন্দা মোহাম্মদ রশিদ হেলালী ২০১৩ সালের ৩১ অক্টোবর ঢাকাস্থ বাসায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন।

এই সংবাদটি 1,045 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com