সিলেটসোমবার , ২০ নভেম্বর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

শ্রীমঙ্গলে পৌর আ`লীগ নেতার ৫ লাখ টাকা ছিনতাই

Ruhul Amin
নভেম্বর ২০, ২০১৭ ৮:৩৯ অপরাহ্ণ
Link Copied!


এহসান বিন মুজাহির,মৌলভীবাজার থেকে: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অর্ধেন্দু কুমার দেবকে ছুরিকাঘাত করে সাড়ে ৫ লক্ষ টাকা ছিনতাই করে পালিয়ে গেছে দুর্বৃত্তরা।

সোমবার (২০ নভেম্বর) দুপুর আড়াইটায় শহরের সবুজবাগ এলাকায় এ ঘটনাটি ঘটেছে। জানা যায়, সোমবার দুপুরে তিনি শহরের হবিগঞ্জ রোডস্থ রুপালী ব্যাংক শ্রীমঙ্গল শাখা হতে সাড়ে ৫ লক্ষ টাকা উত্তোলন করে নিজস্ব গাড়িতে করে পোস্ট অফিস হয়ে সবুজবাগ আবাসিক এলাকায় বাসার প্রায় ১০০ গজ আগে দুইটি মোটরসাইকেলে করে চারজন ছিনতাইকারী গাড়িটির গতিরোধ করে।

ধারালো অস্ত্রের মুখে ছিনতাইকারীরা টাকা ভর্তি ব্যাগ ছিনিয়ে নিতে চাইলে অর্ধেন্দু কুমার দেব তাদের বাধা দেন।এসময় ছিনতাইকারীদের সাথে ধস্তাধস্তিরএক পর্যায়ে অর্ধেন্দু কুমারকে এলোপাতাড়িভাবে আঘাত করে বাম হাতের আংগুল কেটে ফেলে দুর্বৃত্তরা। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ছিনতাইকারীরা টাকা নিয়ে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে প্রথমে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

অর্ধেন্দু কুমার দেবের গাড়ি চালক রাজু কৈরীর কাছ থেকে জানা যায়- মোটর সাইকেলে চার আরোহীর মধ্যে একজন হ্যালমেট লাগানো ছিলো। তবে ছিনতাইকারীদের কাউকে চিনতে পারেননি তিনি।