সিলেটমঙ্গলবার , ৩০ জানুয়ারি ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জগন্নাথপুর ইসহাকপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা পুরস্কার বিতরণ সম্পন্ন

Ruhul Amin
জানুয়ারি ৩০, ২০১৮ ২:১৯ অপরাহ্ণ
Link Copied!

সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ইসহাকপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের দুইদিনব্যাপী ৩৭ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গতকাল পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে সমাপ্ত হয় উপজেলঅ পর্যায়ে তৃতীয় বারের মতো নির্বাচিত এই শ্রেষ্ঠ বিদ্যাপীঠের দুইদিনব্যাপী অনুষ্ঠানের।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বদরুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবীন রাজনিতিক ও সামাজিক ব্যক্তিত্ব সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি সিদ্দিক আহমেদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুজ জাহের।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা আবদুল ওয়াহিদ, বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সদস্য শাহ মাহফুজুল করিম, যুক্তরাজ্য প্রবাসী আবু তাহিদ, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য এম এম সোহেল, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক বাবু নারায়ন চন্দ্র পাল।
বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাও: জালাল উদ্দিন ও ক্রীড়া শিক্ষক রাসেল তালুকদারের যৌথ উপস্থাপনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির শিক্ষানুরাগী সদস্য ইরা মিয়া, প্রবীণ মুরব্বি আফছর উদ্দিন, সাবেক পৌর কমিশনার আব্দুল লতিফ, যুক্তরাজ্য প্রবাসী আব্দুস সালাম, হযরত আলী মালুম শাহ, আন্নাছ উদ্দিন ময়না, ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল ওয়াহিদ, আফিজ উল্লাহ, নান্টু আচার্য্য, সুনাইম খান, হাফছা বেগম, ম্যানেজিং কমিটির সাবেক সদস্য শাহিনুর রহমান, আকলুল করিম, জালাল উদ্দিন,ফারুক মিয়া ও আনর আলী প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন- ইসহাকপুর পাবলিক উচ্চ বিদ্যালয় শুধু জগন্নাথপুর উপজেলা কিংবা সুনামগঞ্জ জেলা নয় গোটা বাংলাদেশের মধ্যে পরিচিত একটি শ্রেষ্ট বিদ্যাপীঠ। এই বিদ্যালয়ের সুনাম আজ সর্বত্র ছড়িয়ে পড়েছে। কৃতি শিক্ষার্থী তৈরীর মাধ্যমে এই বিদ্যালয় আদর্শবান সুনাগরিক সৃষ্টিতে অগ্রনী ভুমিকা পালন করছে। বিদ্যালয়কে আরো সমৃদ্ধি ও উন্নয়নের পথে এগিয়ে নিতে সরকারের পাশাপাশি উপজেলার সচেতন নাগরিকবৃন্দকে এগিয়ে আসতে হবে। সংবাদ বিজ্ঞপ্তি