শনিবার, ১৯ মে ২০১৮ ০২:০৫ ঘণ্টা

মৌলভীবাজারে সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত

Share Button

মৌলভীবাজারে সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত

মৌলভীবাজার সংবাদদাতা :

মৌলভীবাজারে যাত্রীবাহী বাসের সাথে সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। শনিবার ভোর ৫ টার দিকে শহরের চাঁদনীঘাট এলাকায় মর্মান্তিক এ দূর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলো-সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার নোয়াগাঁও গ্রামের তাহির আলীর পুত্র অটোরিক্সা চালক তারেক আহমদ (২০) ও একই জেলার বালাগঞ্জ উপজেলার আতাসন গ্রামের মৃত তাহিদ আলীর পুত্র অটোরিক্সা যাত্রী নেপুর মিয়া (৫০)।

পুলিশ জানায়, শনিবার ভোর ৫টার দিকে ঢাকা থেকে আসা বিয়ানীবাজারগামী রুপসী বাংলা পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১১-১১১১) গাড়িটি চাঁদনীঘাট এলাকার ইকবাল সিএনজি স্টেশন এর সম্মুখে এলে বিপরীত দিক থেকে আসা শ্রীমঙ্গলগামী একটি অটোরিক্সার (মৌলভীবাজার থ-১১-৪৮৩১) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজির চালক ও যাত্রী মারা যায়।

ঘটনাস্থল থেকে ফিরে এসে মৌলভীবাজার মডেল থানার উপপরিদর্শক (এসআই) সেলিম হোসাইন জানান, সিএনজি যাত্রী নেপুর মিয়া একজন সবজি বিক্রেতা। সবজি কেনার জন্য তিনি ওই পথ দিয়েই শ্রীমঙ্গল যাচ্ছিলেন। তিনি বলেন, সংঘর্ষের সময় ঘাতক বাসটি সিএনজিকে দুমড়ে-মুচড়ে দিয়ে প্রায় ৩শ গজ দুরে ধাক্কা দিয়ে টেনে নিয়ে পালিয়ে যায়।

পুলিশ কর্মকর্তা আরও জানান, পরে দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজিটি কেটে নিহতদের উদ্ধার করা হয়। পরবর্তীতে রাজনগর থানার সহযোগীতায় প্রায় ১২ কিলোমিটার অদুরের রাজনগর থানার সম্মুখ থেকে ঘাতক বাসটিতে আটক করা হয়।

এই সংবাদটি 1,013 বার পড়া হয়েছে