Sylhet Report | সিলেট রিপোর্ট | নির্বাচন থেকে সরে দাঁড়াতে পারেন বিএনপির বিদ্রোহী প্রার্থী সেলিম!
বৃহস্পতিবার, ১৯ জুলা ২০১৮ ০৩:০৭ ঘণ্টা

নির্বাচন থেকে সরে দাঁড়াতে পারেন বিএনপির বিদ্রোহী প্রার্থী সেলিম!

Share Button

নির্বাচন থেকে সরে দাঁড়াতে পারেন বিএনপির বিদ্রোহী প্রার্থী সেলিম!

সিলেট রিপোর্ট: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির বিদ্রোহী প্রার্থী বদরুজ্জামান সেলিম নির্বাচন থেকে সরে দাড়াতে পারেন। তার অভিমান ভাঙ্গানোর সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে দলের হাইকমান্ড। জানাগেছে, আজ বৃহস্পতিবার বেলা ২টা থেকে ৩টার মধ্যে তাকে শাহী ঈদগাহস্থ তার বাসায় থাকতেও বলা হয়েছে। এই সময়ে একটি সংবাদ সম্মেলন হতে পারে বলে একটি সূত্র আভাস দিয়েছে।

বদরুজ্জামান সেলিম জানান, বুধবার রাতে তিন ঘন্টা ধরে তার সাথে বৈঠক করেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আমান উল্যাহ আমান ও দলের কৃষি বিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন আলম। রাত ৯টা থেকে রাত ১২টা পর্যন্ত বৈঠক চলে। দুই নেতা বদরুজ্জামান সেলিমের বাসায় রাতের খাবারও খান। রাত ১১টার দিকে বৈঠকে যোগ দেন বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী।

তিনি জানান, আজ বৃহস্পতিবার বেলা ২টা থেকে ৩টার মধ্যে তার পরিবারের লোকজন তাকে বাসায় থাকতে বলেছেন। এ সময় বিএনপির আরো কয়েকজন কেন্দ্রীয় নেতা তার বাসায় আসতে পারেন বলে তাকে বলা হয়েছে। এর বাইরে তিনি আর কোন মন্তব্য করতে রাজি হননি।

বিএনপি সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, নির্বাচন থেকে বিরত রাখতে বদরুজ্জামান সেলিমের পাশাপাশি জোটের অন্য মেয়র প্রার্থীর বিষয়েও চিন্তা-ভাবনা করা হচ্ছে।

এই সংবাদটি 1,017 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com