সিলেটশুক্রবার , ২১ জুলাই ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মক্কা জমিয়তের কাউন্সিল সম্পন্ন: সিরাজুল ইসলাম সভাপতি,জুনায়েদ আহমদ ক্বাসিমী সেক্রেটারী নির্বাচিত

Ruhul Amin
জুলাই ২১, ২০১৭ ৯:৩৭ অপরাহ্ণ
Link Copied!

বুরহান উদ্দীন সেীদি আরব থেকে: জমিয়তে উলামায়ে ইসলাম মক্কা মুকাররামা শাখার কাউন্সিল অধিবেশন ২০ জুলাই মিসফালাস্থ হোঠেল তাজ আল-খলিলে অনুষ্ঠিত হয়। শাখা সহ সভাপতি মাওলানা সিরাজুল ইসলাম সাহেবের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউরুপ জমিয়তের মুহতারাম সহ সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী জননেতা মাওলানা গোলাম কিবরিয়া সাহেব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ঢাকা মহনগরীর প্রচার সম্পাদক শায়খুল হাদীস মাওলানা তাজুল ইসলাম সাহেব, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ বরিশাল জেলা শাখার সভাপতি শায়খুল হাদীস মাওলানা মুযাম্মিল হোসাইন সাহেব।
সম্মেলনের প্রধান অতিথি মাওলানা গোলাম কিবরিয়া সাহেব অত্যন্ত গুরুত্বপূর্ণ ও দিকনির্দেশনা মুলক বক্তব্য প্রদান করে বলেন, জমিয়ত এমন একটি সংগঠন যার নেতৃত্ব দিচ্ছেন উলামায়ে কেরাম এবং যুগের শ্রেষ্ট শায়খুল হাদীসগণ। তিনি আরো বলেন আমরা জমিয়ত করি ইবাদাতের অংশ মনে করে। একারণেই আমাদের মধ্যে কোনো পদপদবীর লোভ নেই। এবং জমিয়তের একজন সাধারণ সদস্য হওয়াকে আমরা নিজেদের জন্য গৌরবের কারন মনে করি।
শাখা সাধারণ সম্পাদক মাওলানা জুনায়েদ আহমদ ক্বাসিমীর পরিচালনায় অনুষ্ঠিত এ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন এবং বক্তব্য প্রদান করেন জমিয়তে উলামায়ে ইসলাম জেদ্দা মহনগরীর সাধারণ সম্পাদক জননেতা মাওলানা হারিস উদ্দীন সাহেব, জেদ্দা মহানগর জমিয়তের সাংগঠনিক সম্পাদক জননেতা মাওলানা বিলাল উদ্দীন সাহেব, জেদ্দা জমিয়তের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা মুজিবুর রহমান, জেদ্দা জমিয়ত নেতা মাওলানা আমীনুল ইসলাম, ইয়াম্ভু জমিয়ত নেতা মাওলানা ফাহাদ হুসাইন, মাওলানা সুহাইল আহমদ, মাওলানা শামসুল ইসলাম সাহেব, হাফিজ এমাদ উদ্দীন সহ প্রমুখ জমিয়ত নেতৃবৃন্দ।
. সম্মেলনে সর্বসম্মতিক্রমে মাওলানা আনহার আলী সাহেবকে উপদেষ্টা, মাওলানা সিরাজুল ইসলাম সাহেবকে সভাপতি, মাওলানা জুনায়েদ আহমদ ক্বাসিমীকে সাধারণ সম্পাদক, মাওলানা ইমরান আহমদকে সাংগঠনিক সম্পাদক, মাওলানা বুরহান উদ্দীনকে প্রচার সম্পাদক, মাওলানা মুশতাক আহমদকে অর্থ সম্পাদক, এবং আবুল কালাম আযাদকে তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নির্বাচিত করা হয়। এবং অল্পসময়ের মধ্যেই বাকি সকল সদস্যের পরামর্শক্রমে পুর্নাঙ্গ কমিটি গঠনের জন্যে নবনির্বাচিত দায়ীত্বশীলদের নির্দেশ প্রদান করা হয়।
পরিশেষে দেশ ও জাতির কল্যাণ কামনায় এবং হেফাজত আমীর আল্লামা শাহ আহমদ শফী দা. বা.এর রোগমুক্তি কামনা করে বিশেষ মুনাজাত পরিচালনা করেন মাওলানা গোলাম কিবরিয়া।