সিলেটবুধবার , ২৬ জুলাই ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

রোটারী ক্লাব অব সিলেট মিডটাউনের বৃক্ষরোপন কর্মসূচী পালিত

Ruhul Amin
জুলাই ২৬, ২০১৭ ৬:১৭ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট : রোটারী ইন্টারন্যাশনাল ডিষ্ট্রিক্ট-৩২৮২ এর ডিষ্ট্রিক্ট গভর্ণর নমিনী অধ্যক্ষ লেঃ কর্ণেল (অব:) এম. আতাউর রহমান পীর বলেছেন, প্রাকৃতিক দুর্যোগ ও পরিবেশ রক্ষায় বৃক্ষরোপনের বিকল্প নেই। সবুজ শ্যামলের এই দেশকে সমৃদ্ধ করতে হলে বৃক্ষরোপণ করতে হবে। শুধু বৃক্ষরোপনের মধ্যে সীমাবদ্ধ থাকলে চলবে না এর সঠিক পরিচর্যাও করতে হবে।
তিনি গতকাল ২৬ জুলাই সিলেট নগরীর বাগবাড়ীস্থ পিডিবি স্কুল প্রাঙ্গনে রোটারী ক্লাব অব সিলেট মিডটাউন এর উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান মোঃ আলমগীর হোসেন এর সভাপতিত্বে ও সঞ্চালনায় শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বৃক্ষরোপন বাস্তবায়ন কমিটির চেয়ারম্যান রোটারিয়ান মোঃ নূরুল ইসলাম লস্কর। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন পিডিবি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ক্ষিতীন্দ্র কুমার দাশ, পিডিবি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ্্ সামসুল ইসলাম, স্কুল অভিভাবক প্রতিনিধি মোঃ মোস্তফা কামাল, রোটারিয়ান পিপি মোঃ আশিকুজ্জামান, রোটারিয়ান পিপি বিধু ভূষন চক্রবর্তী, রোটারিয়ান পিপি এ এম ইকবাল হোসেন, রোটারিয়ান মোঃ জাকির আলী, রোটারিয়ান জুবেদ আহমেদ চৌধুরী। আলোচনা সভা শেষে প্রধান অতিথি ও ক্লাব কর্মকর্তা, স্কুল কর্তৃপক্ষ বিভিন্ন প্রজাতির ফলজ ও বনজ বৃক্ষের চারা রোপন করেন।