সিলেটরবিবার , ২৭ আগস্ট ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেটের উপ-কর কমিশনারের বিদায় সংবর্ধনা

Ruhul Amin
আগস্ট ২৭, ২০১৭ ৮:৩৩ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সিলেট জেলা কর আইনজীবী সমিতি আয়োজিত  সিলেট কর  অঞ্চলের উপ-কর কশিনার শান্ত কুমার সিংহ এর বদলজনিত বিদায় সংবর্ধনা রবিবার দুপুরে  হাউজিং এস্টেটস্থ সমিতির মিলনায়তনে অনুষ্ঠিত হয়। 

সমিতির সভাপতি এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা’র সভাপতিত্বে এবং সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মো. আবুল ফজল এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট কর অঞ্চলের কর কমিশনার সৈয়দ মোহাম্মদ আবু দাউদ। 

শুরুতে  হাছনু চৌধুরীর  পবিত্র কোরআন তেলাওয়াত মাধমে  বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পরিদর্শী যুগ্ম কর কমিশনার মাহবুবুল মোর্শেদ ও বিটিএল এর সহ সভাপতি  মো. আবিদ আলী চৌধুরী। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন বিদায়ী সংবর্ধিত সিলেট কর অঞ্চলের উপ-কর কশিনার শান্ত কুমার সিংহ। সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপ-কর কমিশনার আখেরীজ্জামান, কর আইনজীবী মো. সুলেমান হোসেন খান,  এডভোকেট এম.ই.এম ইকবালুর রহমান, সিরাজুর হোসেন আহমদ প্রমুখ। 

সভায় বক্তারা বলেন, সিলেট কর অঞ্চলের উপ-কর কমিশনার শান্ত কুমার সিংহ একজন কর্মকর্তা হয়েও সৎ ও নিষ্ঠার সাথে  দায়িত্ব পালন করে গেছেন। তাঁর কর্মকান্ডে এবং ভ্রাতৃত্ব সুলভ আচরণে আমরা মুগ্ধ ছিলাম। আমরা চাই আপনার আগামী জীবন কল্যাণময় হউক এবং আপনি দেশ ও জাতির জন্য কর্মজীবনে কিছু একটা করে অমরত্ব লাভ করুন এই প্রত্যাশাই করছি।