সিলেটমঙ্গলবার , ৫ সেপ্টেম্বর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

‘প্রকাশ্যে তুলে নেয়ার’ পর মিলল বিএনপি নেতার লাশ

Ruhul Amin
সেপ্টেম্বর ৫, ২০১৭ ২:০৩ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট  :

পিরোজপুরের মঠবাড়িয়ায় বিএনপির এক নিখোঁজ নেতাসহ দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই বিএনপি নেতাকে প্রকাশ্যে প্রতিপক্ষের লোকজন তুলে নিয়েছিল বলে অভিযোগ করেছে তার পরিবার।

মঠবাড়িয়া তুষখালী মাধ্যমিক বিদ্যালয়ের পেছন থেকে বিএনপি নেতা হাবিব তালুকদারের (৫৬) লাশটি সোমবার রাতে উদ্ধার করে পুলিশ।

হাবিব তালুকদার ধানীসাফা ইউনিয়নের উদয়তারা বুড়িচর গ্রামের মৃত আব্দুস ছত্তার তালুকদারের ছেলে। তিনি ধানীসাফা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন বলে জানা গেছে।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, রবিবার সকালে তুষখালী বাজারে একটি ওষুধের দোকানের সামনে হাবিবুর রহমান তালুকদার বসে ছিলেন। সকাল ১০টার দিকে স্থানীয় আওয়ামী লীগের প্রভাবশালী এক নেতার নেতৃত্বে ২০ থেকে ২৫ জন লোক তাকে সেখান থেকে তুলে নিয়ে যায়। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। এ ব্যাপারে গতকাল তার স্ত্রী থানায় সাধারণ ডায়েরিও করেন।

অপরদিকে উপজেলার বড়মাছুয়া ইউনিয়নের কালিকাবাড়ি গ্রাম থেকে অজ্ঞাতনামা ( ৪০) এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, ঠুটাখালি গ্রামের বলেশ্বর নদীর তীরবর্তী খালের স্থানীয় জেলে শাজাহান খানের বাধাজালে অজ্ঞাতনামা লাশটি আটকালে স্থানীয় লোকজন পুলিশকে জানায়। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কে,এম, তারিকুল ইসলাম জানান, দুটি  লাশেই আঘাতের চিহ্ন রয়েছে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য পিরোজপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।