সিলেটবৃহস্পতিবার , ১৯ অক্টোবর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ছাত্র মৈত্রী সিলেট জেলা কমিটির আলোচনা সভা

Ruhul Amin
অক্টোবর ১৯, ২০১৭ ১০:৫৪ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট : বাংলাদেশ ছাত্র মৈত্রী সিলেট জেলা কমিটির এক আলোচনা সভা গত ১৯ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে এক আলোচনা সভা জেলা কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
সিলেট জেলা সভাপতি ও কেন্দ্রিয় সহ সভাপতি স্বপন দাশের সভাপতিত্বে ও কেন্দ্রিয় কমিটির সদস্য ও সিলেট জেলা কমিটির সাধারণ সম্পাদক মাসুদ রানা চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রিয় কমিটির সভাপতি ফারুক আহমদ রুবেল। তিনি বলেন, ডাক্তার ইঞ্জিনিয়ার, নায়ক, গায়ক থেকে শুরু করে সর্বস্তরে নির্বাচন হয় কিন্তু ছাত্রদের প্রিয় দাবী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র সংসদ নির্বাচন হয়না। ছাত্র মৈত্রী মনে করেন সরকারের অনিচ্ছার কারণে শিক্ষা প্রতিষ্ঠানে নির্বাচন দিচ্ছে না। ছাত্র সংসদ না হলে আগামী দিনে মেধা বিকাশে পঙ্গুত্ব বোধ করবে। ছাত্রদের আগামী রাজনীতিতে অগ্রসর হতে হলে অবশ্যই ছাত্র সংসদ নির্বাচনের প্রয়োজন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক প্রকাশ শিকদার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা সহ সভাপতি আকাশ রায়, জয়ন্তি গোয়ালা, অর্থ সম্পাদক আমিন বেগম পিউরী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আল মামুন, স্কুল বিষয়ক সম্পাদক নুরুল আহমদ, সদস্য রায়হান আহমদ, টিলাগড় শাখার আহ্বায়ক বিলাল আহমেদ, খাজাঞ্চী ইউপি আহবায়ক আলমগীর হোসেন, অপূর্ব সূত্র ধর, আরিফ আহমদ, সজল, জনি প্রমুখ।
সভায় সর্বসম্মতিক্রমে দলীয় কার্যক্রম নিষ্ক্রিয়তার কারণে সহ সভাপতি বিপুল সাহা, সদস্য-মনিরুল ইসলাম, অরুণ মাল, অর্নিল দাস স্বপন, সুমন উরাং, খাদিজা মৌ, শিপা উরাং, সুমন চন্দ্র দাশ, রূপক দাস, খায়রুল ইসলাম, শনি লাল কে জেলা কমিটি থেকে অব্যাহতি দেওয়া হয়। এবং নতুন ভাবে আলমগীর হোসেন, মারজান আহমদ, মুহিবুর রহমান ও অপূর্ব সূত্র ধরকে জেলা কমিটিতে সদস্য হিসেবে মনোনয়ন দেয়া হয়।