সিলেটবুধবার , ২৫ অক্টোবর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সান্ডওয়েল জমিয়তের কাউন্সিল সম্পন্ন:আতাউর রহমান সভাপতি ,জামীল বদরুল সেক্রেটারী

Ruhul Amin
অক্টোবর ২৫, ২০১৭ ১০:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

জামীল বদরুল, ইংল্যান্ড থেকে: জমিয়তে উলামায়ে ইসলাম ইউরোপ সান্ডওয়েল শাখার কাউন্সিল ও ওলামা সূধী সমাবেশ ২৪ অক্টোবর মঙ্গলবার ওয়েস্টব্রমওইচের ইয়েমেনি কমিউনিটি হলে অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তাগন বলেন, জমিয়তে উলামায়ে ইসলাম সমাজে শান্তি চায় এবং সমাজ থেকে জুলুম অন্যায় বন্ধ করতে চায়। আমরা সন্ত্রাস বিরোধী, আমরা শান্তির বার্তা বাহক। বক্তাগন সান্ডওয়েল জমিয়তের নব নির্বাচিত কমিটিকে আন্তরিক মোবারকবাদ জানিয়ে এবং তাদের কার্যক্রমের ভূয়শী প্রশংসা করে বলেন নব নির্বাচিত কমিটি জমিয়তে সকল কর্মসূচির বাস্তবায়নে মাধ্যমে বিশেষ করে নতুন প্রজন্মের ইমান ও আকিদার হেফাজতের পাশাপাশি আমাদের সন্তানেরা যেন ইসলাম বিদ্বেসী না হয় এদিকে সকলকে সর্তক থাকার আহবান জানান। দুনিয়ায় ইনসাফ প্রতিষ্ঠা করতে উলামায়ে কেরামের নেতৃত্বের কোন বিকল্প নেই। তাই সকলকে উলামায়ে হক্কানীর নেতৃত্বে পরিচালিত দল জমিয়তের পতকাতলে সকলকে সমবেত হওয়ার আহবান জানান।

সান্ডওয়েল জমিয়তের সভাপতি হাফিজ আতাউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব জামীল বদরুলের পরিচালনায় পবিত্র কোরআনমজিদ হতে তেলাওয়াত করেন কামরুল ইসলাম। সমাবেশে প্রধান অথিতি ছিলেন ইউরোপ জমিয়তের সভাপতি শায়খুল হাদিস মুফতি মাওঃ আব্দুল হান্নান বিশেষ অথিতির বক্তব্য রাখেন কেন্দ্রীয় সহসভাপতি মাওঃ শায়খ আব্দুল আজিজ সিদ্দীকি, মুফতি মাওঃ জিল্লুল হক , প্রধান আলোচক মহাসচিব মাওঃ সৈয়দ মুশাররফ আলী,ইউরোপ জমিয়তের সহসভাপতি মুফতি আজিমউদ্দিন, বার্মিংহাম জমিয়তের সিনিয়র সহসভাপতি মাওঃ আব্দুর রব ফয়েজী,সেক্রেটারি হাফিজ মাওঃ সৈয়দ জুবায়ের আহমদ, মদিনাতুল উলুম আল ইসলামিয়ার প্রেন্সিপাল মাওঃ সালেহ আহমদ,বার্মিংহাম জমিয়তের সহসাংগঠনিক সম্পাদক মাওঃ জাকারিয়া, সান্ডওয়েল জমিয়তের সহ সভাপতি মাওঃ আংখালিক,সহসম্পাদক মাওঃ হাবিব খান প্রমুখ। সম্মেলনে ইউরোপ জমিয়তের কেন্দ্রীয়, স্থানীয় নেতাকর্মী, উলামা মাশায়েখ, কমিউনিটির বিপুলসংখক বিশিষ্ট ব্যক্তিবর্গ অংশগ্রহন করেন।
কাউন্সিলে সর্বসম্মতিক্রমে হাফিজ আতাউর রহমানকে সভাপতি, মাওঃ সৈয়দ আব্দুল খালিক, মাওঃ বদরুল ইসলামকে সহসভাপতি ও আলহাজ্ব জামীল বদরুলকে সাধারণ সম্পাদক , মাওঃ হাবিব খানকে সহসম্পাদক, কামরুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক, মাওঃ জাকির হোসেনকে অর্থ সম্পাদক, হাফিজ শামসুল আলম শামিমকে প্রচার সম্পাদক ও হাফিজ হোমায়েদ আহমদকে সমাজসেবা সম্পাদক করে একুশ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করেন প্রধান নির্বাচন কমিশনার মাওঃ আব্দুল রব ফয়েজী।
সমাবেশে আরো উপস্থিত ছিলেন বার্মিংহাম জমিয়তের সহ সভাপতি মাওঃ কারী আব্দুল হাফিজ শাহবাগী, ইউরোপ জমিয়তের সহসম্পাদক হাফিজ আব্দুছ ছাত্তার,বার্মিংহাম জমিয়তের কোষাধক্ষ আলহাজ্ব নুরুল হক,বার্মিংহাম জমিয়ত নেতা মাওঃ সালাহ উদ্দিন, জমিয়ত নেতা আলহাজ্ব সামছু মিয়া,মুফতি আব্দুর রউফ,কারী মাওঃ হেলাল উদ্দিন, হাফিজ আব্দুল্লাহ, হারুন রশিদ, হাফিজ শামসুল আলম শামীম,মাওঃ কামাল উদ্দিন, কমিউনিটি নেতা আলহাজ্ব আব্দুল কাদির প্রমুখ।বার্মিংহাম,সান্ডওয়েলের বিপুলসংখক জমিয়তের নেতকর্মী ও কমিউনিটির বিশিষ্ট জনের উপস্থিতিতে মজলুম রোহিঙ্গা মুসলমান ও মুসলিম উম্মাহর শান্তি ও কল্যাণ কামনাকরে মোনাজাত পরিচালনা করেন ইউরোপ জমিয়তের কেন্দ্রীয় সভাপতি শায়খ মাওঃ মুফতি আব্দুল হান্নান ।