সিলেটশুক্রবার , ২৭ এপ্রিল ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

চাঁদপুর জেলা ছাত্র জমিয়তের অভিষেক সম্পন্ন

Ruhul Amin
এপ্রিল ২৭, ২০১৮ ১১:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

সাব্বির আহমদ,চাঁদপুর প্রতিনিধি:
ছাত্র জমিয়ত বাংলাদেশ চাঁদপুর জেলার অভিষেক অনুষ্ঠান ২৬ এপ্রিল অনুষ্ঠিত হয়েছে। এতে নেতৃবৃন্দ বলেছেন, ইসলাম-মুসলমানের প্রয়োজনে এবং দেশজাতির ক্রান্তিকালে নবীর উত্তরাধিকারী হিসেবে ছাত্র সমাজকে সময়োপযোগী, সাহসী ও আপোসহীন ভূমিকা পালন করতে হবে।
আমাদের শিক্ষা ব্যবস্থাকে নাস্তিক্যবাদী শিক্ষায় রুপ দিতে ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্র মোকাবেলায় বেশি করে ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলতে হবে।

জেলা সভাপতি মইনুদ্দীন মানিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাব্বির আহমেদের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে ছাত্র জমিয়ত চাঁদপুর জেলার কাজকে বেগবান করার লক্ষ্যে বিভিন্ন কর্মসূচি হাতে নেয়া হয়।
আগামী ২৬ জুলাই আকাবিরে দেওবন্দ কনফারেন্স ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানের সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয়। অনুষ্ঠান বাস্তবায়নের লক্ষে জেলা সহসভাপতি মোহাম্মদউল্লাহকে আহবায়ক, সাব্বিব আহমদকে যুগ্ম আহবায়ক,ও নেয়ামতুল্লাহকে সদস্য সচিব করে ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা সাংগঠনিক সম্পাদক কাউসার আহমদ,সহ-সাধারণ সম্পাদক ওবায়দুল্লাহ, প্রচার সম্পাদক অাসজাদ মীর, অর্থ-সম্পাদক অাবু সুফিয়ান মানসুর, সমাজ সেবা বিষয়ক সম্পাদক হাফেজ মাসরুর আহমদ,সাহিত্য সম্পাদক হাসান অালী কাজী,কার্যনির্বাহী সদস্য তাসকিন আহমদ উসামা সহ প্রমূখ।