সিলেটশুক্রবার , ২৭ এপ্রিল ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ওসমানীনগর উপজেলা জমিয়তের বৈঠক সম্পন্ন

Ruhul Amin
এপ্রিল ২৭, ২০১৮ ৮:২৪ অপরাহ্ণ
Link Copied!

 

সিলেট রিপোর্ট: জমিয়তে উলামায়ে ইসলাম ওসমানীনগর উপজেলা শাখার মাসিক বৈঠক গত কাল ২৬ এপ্রিল রোজ বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়।
তাজপুর কদমতলাস্থ ওসমানীনগর উপজেলার দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত বৈঠকে সভাপতিত্ব করেন উপজেলা জমিয়তের সভাপতি, সিলেট জেলা জমিয়তের সহ-সভাপতি শায়খুল হাদিস আল্লামা শায়খ আব্দুশ শহিদ গলমুকাপনী। কার্যনির্বাহি কমিটির সাধারণ সম্পাদক মাও: মুখতার হুসাইন এর পরিচালনায় প্রথম মাসিক বৈঠকে রমজানের তাৎপর্য নিয়ে আলোচনা করেন কেন্দ্রীয় জমিয়তের নির্বাহী সদস্য, উপজেলা জমিয়তের সহ-সভাপতি মাওঃ মুশাহিদ দয়ামিরী। তিনি বলেন আমাদেরকে আমলিয়তের দিকে ও অগ্রসর হতে হবে, তাই প্রতি জমিয়ত কর্মী সহ সবাই রমজানে ক্বোরআনের তেলাওয়াতে মনোযোগি হয়ে বেশি বেশি করে ক্বোরআনের তেলাওয়াত করতে হবে। এবং রমজান পরবর্তী বৈঠকে এর তদারকি ও করা হবে।
প্রথম মাসিক বৈঠকে আল্লামা আব্দুশ শহিদ গলমুকাপনীর নেতৃত্বে ওসমানীনগর উপজেলা জমিয়তকে সমগ্র দেশের জন্য একটি মডেল হিসেবে গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন সমবেত দায়িত্বশীলগণ।
আগামী ১৩ই রমজান, জমিয়তে উলামায়ে ইসলাম ওসমানীনগর উপজেলার ইফতার মাহফিলের সিদ্ধান্ত হয় এবং উপজেলাস্হ প্রত্যেক ইউনিয়নে ইফতার মাহফিলের উদ্দোগ নেয়ার জন্য সংশ্লিষ্ট দায়িত্বশীলদের প্রতি আহবান করা হয়।আগামি তিন মাসের ভিতরে ছাত্র ও যুব সংগঠনের কাউন্সিল সম্পন্ন করার ও সিদ্ধান্ত গৃহিত হয়।
পরিশেষে শায়খে গলমুকাপনী হুজুরের দোয়ার মধ্য দিয়ে প্রথম মাসিক বৈঠকের সমাপ্তি ঘোষিত হয়।
বৈঠকে উপস্থিত ছিলেন, সহ সভাপতি মাওঃআমিন উদ্দীন, যুগ্ম সাধারন সম্পাদক হাফিজ মাওঃআব্দুস সালাম, সমাজ সেবা সম্পাদক মাওঃ মুফতি আব্দুস সামাদ, প্রচার সম্পাদক মাওঃ মাহমুদ হোসাইন প্রথমপাশি, সহ প্রচার সম্পাদক মাওঃ ইমদাদুর রহমান, যুব বিষয়ক সম্পাদক মাওঃ শায়খ আব্দুর রাকিব, ছাত্র বিষয়ক সম্পাদক মাওঃ ইমরান খাঁন, অর্থ বিষয়ক সম্পাদক মাওঃ মইনুল ইসলাম, সহ অর্থ বিষয়ক সম্পাদক মাওঃ ফরহাদ আমিনী , সদস্য মৌলভী নুরুল মুনতাক্বিম প্রমুখ।