সিলেটবৃহস্পতিবার , ২৬ জুলাই ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

গোয়াইনঘাট উন্নয়ন সংগ্রাম পরিষদ ও প্রবাসী ট্রাস্টের অনুদান প্রদান

Ruhul Amin
জুলাই ২৬, ২০১৮ ৬:৩৫ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:আর্ত মানবতায় নিয়োজিত গোয়াইনঘাটের সর্ববৃহৎ পরিচিত সামাজিক সংগঠন গোয়াইনঘাট উন্নয়ন সংগ্রাম পরিষদ ও গোয়াইনঘাট প্রবাসী ট্রাস্ট এর উদ্যোগে ২৬শে জুলাই বৃহস্পতিবার বিকেল ৩ঘঠিকার সময় গোয়াইনঘাট মডেল উচ্চ বিদ্যালয় মিলনায়তনে, গরীব ও অসহায় মানুষের মাঝে সেলাই মেশিন, ঢেউটিন, ফ্যান ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উন্নয়ন সংগ্রামের ভাইস প্রেসিডেন্ট জিয়াউর রহমান কাউসারের সভাপতিত্বে ও জনাব কামাল আহমদের পরিচালনায়-
প্রধান অতিথির বক্তব্যে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিৎ কুমারপাল বলেন, গোয়াইনঘাট উন্নয়ন সংগ্রাম ও প্রবাসী ট্রাস্ট যে অসহায় মানুষের মাঝে যে সহায়তার হাত বাড়িয়েছে, আসলেই তা প্রশংসার যোগ্য। তিনি আরো বলেন, আর্থিক অনুদানের চেয়ে অসহনীয় মানুষরা নিজের পায়ে দাঁড়াতে পারে এমন কিছু দিয়ে সহায়তায় এগিয়ে আসা এটা অতি মহৎ কাজ।
বিশেষ অতিথির বক্তব্যে লেঙ্গুড়া ইউ/পি চেয়ারম্যান মাহবুব আহমদ বলেন, বর্তমানে রিলিফের চাল আর সামান্য অনুদানে গরীবরা হয়তো দু’দিন ভালো করে খাবে, পরে ঠিক-ই আবারো মানুষের কাছে হাত পাতাতে হয়। তাই অসহায় মানুষের মাঝে সেলাই মেশিন বা এরকম কোনো সাহায্যে এগিয়ে আসা আমাদের সবারি দায়িত্ব; আর এ দায়িত্ব পালন করছে গোয়াইনঘাটের সংগঠনগুলো।
স্বাগত বক্তব্যে উন্নয়ন সংগ্রামের সেক্রেটারি জেনারেল গোলাম আম্বিয়া কয়েছ বলেন, আমরা তদন্ত করে যে প্রকৃত অসহায় ব্যক্তি, তাকেই সাহায্য দিয়ে থাকি। আর আমাদের দান জেনো উপযুক্ত ব্যক্তিরাই পায়, এমনি ভাবে তথ্য নিয়ে উপজেলার প্রত্যেকটি অঞ্চলে আমরা সহায়তা দিয়ে থাকি।

অনন্যদের মধ্যে বক্তব্য রাখেন গোয়াইনঘাট মডেল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক দেবো স্যার, জিল্লুর রহমান ইকবাল, রহিম উদ্দিন, গিয়াস আহমদ, সাইদুর রহমান, আব্দুল্লাহ সালমান, আবু তালহা তুফায়েল, রফিক আহমদ, নাজিম উদ্দিন, রুবেল আহমদ।
উক্ত অনুষ্ঠানে প্রায় দেড় লক্ষ টাকার অনুদান দেয়া হয়।