শনিবার, ০১ সেপ্টে ২০১৮ ১১:০৯ ঘণ্টা

৩৬তম বিসিএস (প্রশাসন) ক্যাডারে নিয়োগপ্রাপ্ত উমর ফারুক সংবর্ধিত

Share Button

৩৬তম বিসিএস (প্রশাসন) ক্যাডারে নিয়োগপ্রাপ্ত উমর ফারুক সংবর্ধিত

সিলেট রিপোর্ট: ৩৬ তম বিসিএস (প্রশাসন) ক্যাডারে নিয়োগপ্রাপ্ত কোম্পানীগঞ্জের কৃতি সন্তান মোঃ উমর ফারুককে সংবর্ধনা দিয়েছে কোম্পানীগঞ্জ ট্যুরিস্ট ক্লাব। এ উপলক্ষে গতকাল শনিবার সিলেট জেলা পরিষদ হল রুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এম. সি কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক ও সিলেটস্থ কোম্পানীগঞ্জ সমিতির সভাপতি মো: তোতিউর রহমান। বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদীন, কোম্পানীগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন জাহান ফাতেমা, সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ সিরাজুল ইসলাম, সিলেট সরকারি মহিলা কলেজের অর্থনীতি বিভাগের প্রভাষক সফিকুল ইসলাম, সিলেটস্থ কোম্পানীগঞ্জ সমিতির সাধারণ সম্পাদক মোঃ রফিকুল হক, এডভোকেট মোঃ কামাল হোসেন, এডভোকেট শাহজাহান চৌধুরী, সিলেট কৃষি বিশ^বিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার ফখর উদ্দিন।
ট্যুরিস্ট ক্লাবের সভাপতি সাংবাদিক আবিদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মাহবুব আলম ও সহ সভাপতি ফাইজুর রহমানের যৌথ পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের সভাপতি রূপক চন্দ্র দাস, ট্যুরিস্ট ক্লাবের সহ সভাপতি আমিনুল ইসলাম হামিম, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, এডভোকেট আব্দুল্লাহ আল হেলাল, এডভোকেট ফরহাদ খন্দকার।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক মো: তোতিউর রহমান বলেন, উমর ফারুক একজন মেধাবী ছাত্র। মেধার স্বীকৃতি হিসাবেই সে ক্যাডার সার্ভিসে যোগ দিতে যাচ্ছে। তিনি ওমর ফারুকের সার্বিক সাফল্য কামনা করে বলেন, এ সংবর্ধনা তার অর্জনের স্বীকৃতি। তিনি বলেন, কোম্পানীগঞ্জে আমরা আরো ওমর ফারুক সৃষ্টি করতে চাই। এজন্য সিলেটস্থ কোম্পানীগঞ্জ সমিতির উদ্যোগে একটি শিক্ষা ট্রাস্ট গঠন করা হচ্ছে। এই ট্রাস্টের কলেবর বৃদ্ধিতে তিনি সবার সহযোগিতা কামনা করেন।
কাজী মোঃ জসিম উদ্দিনের কোরআন তেলাওয়াত ও ট্যুরিস্ট ক্লাবের সহ সভাপতি দিলোয়ার হোসেন এর স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের সাবেক সভাপতি মোঃ আনোয়ার হোসেন, কোছাপের সাবেক সদস্য নাজিমুল ইসলাম, ট্যুরিস্ট ক্লাবের সহ সভাপতি নাজমুল হক হেলাল, হাফিজুল হক, আরাফাত তাঞ্জিল আনোয়ার, যুগ্ম সাধারণ সম্পাদক আল জাবের হোসেন, সেলিম খন্দকার, সিরাজুল ইসলাম, মাসুক রানা, আহসান হাবিব শিপন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সোলাইমান, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, জিয়াউর রহমান, সহ আইটি বিষয়ক সম্পাদক জিকরুল ইসলাম, সদস্য আলী আহমদ, আখতারুজ্জামান নোমান, এডভোকেট মহসিন আহমদ, নাজিম উদ্দিন, ফরহাদুর রহমান, তাজ উদ্দিন আহমদ, মোঃ আলী রাসেল, হারুন, হেলাল আহমদ, মতিউর রহমান, রুবেল আহমদ, কাউছার আহমদ টিটু, ফয়ছল আহমদ, সাঈদ, শরিফ, ইশাম, আলী আহসান, আবুল হোসেন, জুয়েল, ফিরোজ ও মোস্তাফিজ প্রমুখ।
প্রসঙ্গত, ওমর ফারুক আগামী ৩ সেপ্টেম্বর চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে সহকারী কমিশনার হিসাবে যোগ দিচ্ছেন।

এই সংবাদটি 1,015 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com