সিলেটরবিবার , ৩০ সেপ্টেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সম্পাদক পরিষদের প্রস্তাব নিয়ে মন্ত্রিসভায় আলোচনা হবে

Ruhul Amin
সেপ্টেম্বর ৩০, ২০১৮ ৬:১১ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে সরকারের তিন মন্ত্রী ও প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টার সঙ্গে বৈঠক করেছে সম্পাদক পরিষদ। বৈঠকের পর আইনমন্ত্রী আনিসুল হক জানিয়েছেন, সম্পাদক পরিষদ আইনটির বিষয়ে যে আপত্তি ও প্রস্তাবনা দিয়েছে তা মন্ত্রিসভার বৈঠকে আলোচনা হবে। আলোচনার মাধ্যমে বিষয়টি সুরাহা করা হবে জানান তিনি। আজ দুপুরে সচিবালয়ে তথ্য অধিদপ্তরে এ বৈঠক হয়। এতে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, আইনমন্ত্রী আনিসুল হক এবং টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী এবং দায়িত্বপ্রাপ্ত তথ্য সচিব আবুয়াল হোসেন বৈঠকে অংশ নেন।

সম্পাদক পরিষদের সাধারণ সম্পাদক ডেইলি স্টারের সম্পাদক মাহফুজ আনামের নেতৃত্বে সিনিয়র সাংবাদিক রিয়াজ উদ্দিন আহমেদ, প্রথম আলোর সম্পাদক মতিউর রহমান, মানবজমিন এর প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী, নিউ এজের সম্পাদক নূরুল কবীর, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, যুগান্তরের সম্পাদক সাইফুল আলম, কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন, ইনকিলাব সম্পাদক এ এম এম বাহাউদ্দীন, ঢাকা ট্রিবিউনের সম্পাদক জাফর সোবহান, ইনডিপেনডেন্টের সম্পাদক শামসুর রহমান, বণিক বার্তার সম্পাদক দেওয়ান হানিফ মাহমুদ, সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক মুস্তাফিজ শফি বৈঠকে অংশ নেন।

বৈঠক শেষে তথ্য ও আইনমন্ত্রী বলেন, আলোচনার মাধ্যমে ডিজিটাল নিরাপত্তা আইনে যে সব বিষয়ে আপত্তি রয়েছে তা নিরসনের আশ্বাস দেন। গত ১৯শে সেপ্টেম্বর সংসদে ডিজিটাল নিরাপত্তা আইন পাশ হয়।