সিলেটমঙ্গলবার , ১২ ফেব্রুয়ারি ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মোহনগঞ্জ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে রুহুল আমীন নগরী স্বতন্ত্র প্রার্থী

Ruhul Amin
ফেব্রুয়ারি ১২, ২০১৯ ৪:৫৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিনিধি:

মোহনগঞ্জ উপজেলায় ভাইস চেয়ারম্যানপদে রুহুল আমীন নগরীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। আজ ১২ ফেব্রুয়ারি নেত্রকোনা জেলা প্রশাসক কার্যালয়ে রিটার্নিং অফিসার স্বতন্ত্র প্রার্থী হিসেবে এ মনোনয়ন বৈধ ঘোষণা করেন।
উল্লেখ্য যে, গতকাল মোহনগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন ও ভাইস চেয়ারম্যান পদে ১০ জন তাদের মনোনয়নপত্র উপজেলা সহকারী রিটার্নিং অফিসার মোঃ মেহেদী মাহমূদ আকন্দের কাছে মনোনয়নপত্র দাখিল করেন। তারা হলেন, চেয়ারম্যান পদে- মোঃ শহীদ ইকবাল (আ’লীগ), মজিবুর রহমান (কাঁচা মিয়া), যুবলীগ নেতা ইজাজুল হক রয়েল স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোননয়ন দাখিল করেন।
ভাইস চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে যারা মনোনয়ন দাখিল করেন, তারা হলেন- মাওলানা রুহুল আমীন নগরী, মোঃ ওয়াজ উদ্দিন, দিলীপ দত্ত, আবুল খায়ের মিলন, ওমর ফারুক, মোঃ কাজল তালুকদার। মহিলা ভাইস চেয়ারম্যান পদে- কামরুন্নাহার বুলবুল, মোছাঃ তাহমিনা আক্তার শান্তা, নাসিমা আক্তার লিপি ও রুনা আক্তার মনোনয়নপত্র জমা দেন।

উল্লেখ্য যে, মোহনগঞ্জ উপজেলায় ভাইস চেয়ারম্যানপদে রুহুল আমীন নগরীর বাড়ী মোহনগঞ্জ উপজেলার ২নং বরতলি বানিহারি ইউনিয়নের নগর গ্রামে। তিনি যুব জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক এবং নেত্রকোনা জেলা জমিয়তে উলামায়ে ইসলামের যুব বিষয়ক সম্পাদক। তিনি একজন লেখক ও সাংবাদিক হিসেবে পরিচিত। তার পিতা মরহুম আব্দুর রাজ্জাক তাবলীগ জামাতের প্রবীণ মুরুব্বী ছিলেন।
তিনি মোহনগঞ্জ উপজেলা সম্মিলিত উলামাপরিষদের প্রতিষ্ঠাতা সদস্য।
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তিনি উলামা মাশায়েখ সমর্থিত ও সর্বস্থরের তৌহিদী জনতার প্রার্থী হিসেবে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।