সিলেটরবিবার , ৮ সেপ্টেম্বর ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

আল হারামাইন কোম্পানির চেয়ারম্যান মাহতাবুর রহমান নাসিরকে সংবর্ধনা

Ruhul Amin
সেপ্টেম্বর ৮, ২০১৯ ৪:৪৫ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: রাজনৈতিক ও ধর্মীয় সম্প্রীতির নগরী সিলেটে প্রবাসীদের অবদান কোন অংশেই কম নয় বলে উল্লেখ করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

শনিবার সিলেট সিটি কর্পোরেশন আয়োজিত সংযুক্ত আরব আমিরাত সরকার ঘোষিত গোল্ডকার্ডপ্রাপ্ত এনআরবি ব্যাংকের চেয়ারম্যান ও আল হারামাইন পারফিউম গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক সিআইপি মাহতাবুর রহমান নাসিরকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেয়র আরও বলেন,‘সিআইপি মাহতাবুর রহমান নাসির নিরবে নিভৃতে দেশের জন্য কাজ করে যাচ্ছেন। নিভৃতচারী এই সমাজসেবককে সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সংবর্ধনা দিতে পেরে কিছুটা হলেও সৌভাগ্যবান মনে করছি।’

তিনি বলেন, ‘ক্ষমতার অনেক কাছাকাছি থাকলেও তিনি কখনও ক্ষমতার দাপট দেখাননি। এটাই তার জীবনের অন্যতম বড় একটি দিক। মেধাবী এই মানুষটি নিরবে, নিভৃতে নিরলসভাবে দেশের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন।’

সাংবাদিক মঈন উদ্দিন মঞ্জুর সঞ্চালনায় সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিআইপি মাহতাবুর রহমান নাসির ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।

সংবর্ধিত অতিথির বক্তব্যে সিআইপি মাহতাবুর রহমান নাসির বলেন, ‘আমি গোল্ড কার্ড পাওয়ার প্রথম বাংলাদেশি হিসেবে গর্বিত এবং সম্মানিত বোধ করছি এবং আমি আন্তরিকভাবে সংযুক্ত আরব আমিরাতের স্বপ্নদর্শী নেতাদের ধন্যবাদ জানাই।

তিনি এই গোল্ড কার্ডটি বেশ্বের বিভিন্ন দেশে অবস্থানকারী দেড় কোটি প্রবাসীদের উৎসর্গ করে দিয়েছেন উল্লেখ করে বলেন, এখন আমি আগের চেয়ে বেশি, বাংলাদেশের সাফল্যের জন্য আমার যথাসাধ্য অবদান রাখতে চাই।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী, ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ইউনুসুর রহমান, প্যানেল মেয়র-১ তৌফিক বক্স লিপন, প্যানেল মেয়র-২ এ্যাডভোকেট রোকসানা বেগম শাহনাজ, কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, রেজাউল হাসান কয়েছ লৌদী,শান্তনু দত্ত সন্তু, রেজওয়ান আহমদ, তারেক উদ্দিন তাজ, আজম খান, আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ্যাডভোকেট মোহাম্মদ লালা, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা)’র সিলেটের সাধারণ সম্পাদক আব্দুল করিম কিম, এনআরবি ব্যাংকের পরিচালক মামুনুর রশিদ খান, ওলিউর রহমান, ক্লিনিক মালিক সমিতির সভাপতি ডা. নাসিম আহমদ, সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন মিলন, দৈনিক শুভ প্রতিদিন পত্রিকার সম্পাদক প্রকাশক সারওয়ার হোসেন।

সংবর্ধনা অনুষ্ঠানে সিসিকের কাউন্সিলরবৃন্ধ, কর্মকর্তা-কর্মচারী সহ নগরীর বিভিন্ন পর্যায়ের ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।