সিলেটবুধবার , ২৩ নভেম্বর ২০১৬
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

আ’লীগের মনোনয়ন চান নারীনেত্রী হেলেন

Ruhul Amin
নভেম্বর ২৩, ২০১৬ ১০:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সিলেট জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত আসনে সদস্য পদে আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে আবেদন জমা দিয়েছেন হেলেন আহমদ।

মঙ্গলবার তিনি সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর কাছে এ আবেদনপত্র জমা দেন। এসময় আরো উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রুবী ফাতেমা ইসলাম।

প্রবাসে মুক্তিযুদ্ধের সংগঠক ও যুক্তরাজ্য আওয়ামী লীগের সাবেক সভাপতি হাজী ছমরু মিয়ার মেয়ে হেলেন আহমদ সিলেট জেলা পরিষদ নির্বাচনের সংরক্ষিত ১, ২ ও ৩ নং ওয়ার্ডে প্রার্থী হচ্ছেন।

এইচএম গ্রুপের চেয়ারম্যান হেলেনের আরো বেশ কিছু পরিচয় রয়েছে। তিনি লায়ন্স ক্লাব অব সিলেট সুরমা’র সভানেত্রী, বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ, বেরসরকারি কারা পরিদর্শক, আমেরিকান নারী উন্নয়ন সংস্থা বিডল’র সদস্য, জেলা অপরাধী পুনর্বাসন সংস্থার (সরকারি কমিটি) সদস্য। এছাড়া হেলেন আহমদ এইচএম লিগ্যাল এইড সেন্টারের চেয়ারম্যান ও ফরিদাবাদ আল কুরআন একাডেমির প্রতিষ্ঠাতাও। সিলেটে সমাজসেবী হিসেবে তার পরিচিতি রয়েছে।

হেলেন আহমদের মতে, সাধারণ মানুষের আরো কাছে যেতে এবং সমাজের উন্নয়নে আরো স্বতঃস্ফূর্তভাবে কাজ করতে এবার জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত সদস্য পদে প্রার্থী হচ্ছেন তিনি।