দ্বীনি পাঠাগার সৈয়দপুরে প্রবাসী সৈয়দ মাহফুজ আহমদ সংবর্ধিত

প্রকাশিত: ৯:৩৭ অপরাহ্ণ, জুন ২৬, ২০২০

দ্বীনি পাঠাগার সৈয়দপুরে প্রবাসী সৈয়দ মাহফুজ আহমদ সংবর্ধিত

সিলেট রিপোর্টঃ
জগন্নাথপুরের সৈয়দপুরে দ্বীনি পাঠাগার এর উদ্যোগে
২৬ শে জুন শুক্রবার বাদ জুমুআহ যুক্তুরাজ্য প্রবাসী সৈয়দ মাহফুজ আহমদ কে সংবর্ধনা দেয়া হয়। একই সাথে পাঠাগার পরিচালনা পর্ষদ সদস্যদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময়কালে সৈয়দ মাহফুজ আহমদ দ্বীনি পাঠাগার ও নিবরাস ফাউন্ডেশনের কার্যক্রম নিয়ে নিজের অনুভূতি প্রকাশ করেন। তিনি বলেন পাঠাগার ও ফাউন্ডেশন এর উদ্যোগগুলি খুবই মহৎ ও সময়োপযোগী, সামাজিক এবং মানবিক কাজগুলো খুবই প্রশংসনীয়, যা আমার কাছে খুবই ভালো লেগেছে যে কারনে আমি স্বইচ্ছায় পাঠাগারের আজীবন সদস্য হয়েছি। আমাকে আপনারা আজীবন সদস্য করায় নিজেকে গর্ববোধ মনে করছি। আমি সর্বদা পাঠাগার ও ফাউন্ডেশনের কাজে সহযোগিতা করার সর্বাত্মক চেষ্টা করবো ইনশাআল্লাহ।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন, পাঠাগারের পরিচালনা পর্ষদের সদস্য মাও. সৈয়দ মারজান ফিদাউর, মাও. আহমদ জামিল, মাও. আখতার হোসাইন, মাও. সৈয়দ নাহিদ আহমদ, মাও. আবু খালেদ, সৈয়দ আনাছ আহমদ, মাও. আব্দুর রাজ্জাক, মাও. সৈয়দ তামীম আহমদ, পাঠাগারের পাঠক সদস্য সৈয়দ রায়হান আহমদ, সৈয়দ আমির তালাল চৌধুরি, সৈয়দ মাহদি হাসান চৌধুরি, মুহাম্মদ শাহাদ আহমদ প্রমূখ।

উল্লেখ্য যে দ্বীনি পাঠাগারের আজীবন সদস্য হওয়ায় নিবরাস ফাউন্ডেশন সৈয়দপুর এর পক্ষ থেকে সৈয়দ মাহফুজ আহমদকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এই সংবাদটি 63 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com