সিলেটরবিবার , ১৬ আগস্ট ২০২০
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সিলেট মেট্রোপলিটন পুলিশের শ্রদ্ধাঞ্জলি

Ruhul Amin
আগস্ট ১৬, ২০২০ ৭:০১ পূর্বাহ্ণ
Link Copied!

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সিলেট মেট্রোপলিটন পুলিশের শ্রদ্ধাঞ্জলি

সিলেট রিপোর্ট ::  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস-২০২০ উপলক্ষ্যে সিলেট মেট্রোপলিটন পুলিশের নানা উদ্যোগে পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম-এর নেতৃত্বে জেলা প্রশাসক, সিলেট কার্যালয়ে স্থাপিত ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ , অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মোঃ শফিকুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (পিওএম) কামরুল আমীন,  উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক)  ফয়সল মাহমুদ, উপ-পুলিশ কমিশনার (সদর)  তোফায়েল আহমদ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ)  মোঃ সোহেল রেজা পিপিএম, উপ-পুলিশ কমিশনার (ডিবি) সঞ্জয় সরকার, উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (প্রসিকিউশন) মোহাম্মদ জাবেদুর রহমান, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) ইমাম মোহাম্মদ শাদিদ, উপ-পুলিশ কমিশনার (ই এন্ড ডি)  মুহম্মদ আব্দুল ওয়াহাবসহ সকল অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কশিনার, অফিসার ইনচার্জ এবং সিলেট মেট্রোপলিটন পুলিশের সকল অফিসার ও ফোর্স।

পরবর্তীতে সিলেট জেলা পুলিশ লাইন্সে স্থাপিত জাতির পিতার ম্যুরালে সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম, ডিআইজি সিলেট সহ বিভিন্ন ইউনিটের উর্ধ্বতন কর্মকর্তাগণ পুষ্পস্তবক অর্পন করেন।

পরে সিলেট জেলা পুলিশ লাইন্সে অবস্থিত শহীদ বীর মুক্তিযোদ্ধা এসপি এম সামছুল হক মিলনায়তনে বঙ্গবন্ধুর জীবন ও কর্মের উপর নির্মিত প্রামাণ্য চিত্র বড় পর্দায় প্রদর্শণ করা হয়।

এদিকে দুপুরে সিলেট মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে পুলিশ লাইন্স মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় এবং একই সাথে সকল থানার মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।