মহানগর জমিয়তের মাসিক সভা সম্পন্ন

প্রকাশিত: ১২:২৯ পূর্বাহ্ণ, অক্টোবর ১৫, ২০২০

মহানগর জমিয়তের মাসিক সভায় নেতৃবৃন্দ :
জুলুমের অবসান ঘটাতে এবং অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সবাইকে ত্যাগ শিকার করতে হবে!

স্টাফ রিপোর্টার:

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ সিলেট মহানগরীর মাসিক সভায় নেতৃবৃন্দ বলেন- দেশের প্রতিটি নাগরিক এখন আতংকিত। শান্তি ও নিরাপত্তার জন্য আস্থা রাখার মতো কোনো পদক্ষেপ সরকারের নেই। খুন, গুম, ধর্ষণ, হত্যা ইদানীং ব্যাপকহারে বেড়ে চলেছে। দিনে দুপুরে সন্ত্রাসী হামলা করেও অপরাধীরা ধরা ছোঁয়ার বাহিরে থেকে যাচ্ছে। খোদ পুলিশ বাহিনিও জনগণের নিরাপত্তা দিতে ব্যার্থতার পরিচয় দিচ্ছে। উল্টো রক্ষক পুলিশের হাতেই নির্যাতনের শিকার হচ্ছেন সাধারণ মানুষ। চাঁদা দিতে দেরি করায় হত্যা করা হচ্ছে নিরাপরাধ সাধারণ নাগরিককে। সুতরাং প্রতিবাদ, মিছিল, মিটিং এবং আন্দোলনের মাধ্যমে জুলুমের অবসান ঘটাতে সবাইকে ত্যাগ শিকার করতে হবে।

 

শাখা সভাপতি মাওলানা খলিলুর রহমানের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা সিরাজুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় জমিয়তের সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা আব্দুর রহমান সিদ্দিকী, মহানগর জমিয়তের সহসভাপতি ও বিমানবন্দর থানা শাখার সেক্রেটারি হাফিজ মাওলানা আব্দুল্লাহ নেজামী, মাওলানা সৈয়দ সালিম কাসেমী, মাওলানা জাহিদ আহমদ, মুফতি জাবের আহমদ, মাওলানা কবির আহমদ, মাওলানা লুৎফুর রহমান, মাওলানা তৈয়বুর রহমান, মাওলানা বাহাউদ্দীন বাহার, মাওলানা শামীম আহমদ সহ নগর জমিয়তের অন্যান্য গুরুত্বপূর্ণ দায়িত্বশীলবৃন্দ।

 

সভায় আগামী (চলতি ২০২০) ডিসেম্বরের মধ্যে সিলেট মহানগর জমিয়তের কাউন্সিলসহ সাংগঠনিক তৎপরতা বৃদ্ধি এবং দেশ জাতি সমাজের উন্নয়ন ও অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদের জন্য বেশকিছু কর্মসুচী গ্রহন করা হয়। ইনশাআল্লাহ, আল্লাহর জমিনে একদিন নেজামে মোস্তফা সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বাস্তবায়ন হবে!

এই সংবাদটি 60 বার পঠিত হয়েছে

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com