হবিগন্জে তৌহিদী জনতার বিক্ষোভ

প্রকাশিত: ৯:৩৪ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০২০

হবিগন্জে তৌহিদী জনতার বিক্ষোভ

সিলেট রিপোর্ট :

ফ্রান্স সরকার কর্তৃক রাষ্ট্রীয়ভাবে বিশ্বনবী মুহাম্মদ সা. এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদ জানিয়ে অবিলম্বে জরুরীভাবে বাংলাদেশের সংসদ অধিবেশন আহ্বান করে নিন্দা প্রস্তাব পাশ করার জন্য সরকারের প্রতি উদাত্ব আহ্বান জানিয়েছেন শাইখুল হাদিস আল্লামা হাফেজ তাফাজ্জুল হক হবিগঞ্জী রহ. এর সুযোগ্য বড় সন্তান ও উমেদ নগর জামিয়ার প্রিন্সিপাল হাফেজ মাওলানা মাসরুরুল হক।
৩০ অক্টোবর শুক্রবার বাদ জুমা সর্বস্তরের উলামায়ে কেরাম ও তাওহিদী জনতার উদ্যোগে ঐতিহাসিক নুরুল হেরা মসজিদের সম্মানিত খতিব মাওলানা মাসরুরুল হকের আহ্বানে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও সমাবেশ পরবর্তী বক্তব্যে তিনি এ আহ্বান জানান।
হবিগঞ্জী রহ. এর ছোট ভাই, হবিগঞ্জ ইসলামী সংগ্রাম পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি, হাফিজ মাওলানা শামছুল হক সাদি (মুছা সাহেব) এর সভাপতিত্বে ও মাওলানা শেখ বশীর আহমদের পরিচালনায় এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, শাইখ মাও. মুখলিছুর রহমান, হাফেজ আব্দুর রহমান গবিনপুরী, হবিগঞ্জ ব্যকস সভাপতি, আলহাজ্ব শামছুল হুদা, হাজি নুরুল হক, সাবেক চেয়ারম্যান হাজি আতাউর রহমান, মুফতী সিদ্দীকুর রহমান চৌধুরী, মাও. মাসুকুর রহমান, মাও. মাহবুবুর রহমান চৌধুরী হেলাল, মাও. মুনতাছির আলম সোহান, মাও. এম এ করিম আজহার, মাও. শিব্বির আহমদ, মাও. মামনুনুল হক, মাও. শাহ সালেহ আহমদ, মাও. সাজ্জাদ হুসাইন ফুলপুরী, মাও. আলী আহমদ, মাও. ফখরুল আহমদ, মাও. ওয়াসিক বিল্লাহ হিব্বান, মাও. ফয়জুল করিম, মুফতী মুহসীন আহমদ, মাও. জাহিদুল আলম, হা. জাহিদুল আলম, মুফতী সোহাইল আহমদ, মাও. শাহনুর, ক্বারী ফরিদ আহমদ, মাও. আব্দুল হক, মাও. শাহ হুমায়ুন কবির, মাও. আবু বকর মাসুম, মুফতী মুয়াজ্জম হুসাইন, প্রমুখ। সভাপতির বক্তব্যে মাও. শামছুল হক সাদি বলেন, অনতিবিলম্বে ফ্রান্সের দূতাবাস বন্ধ ঘোষণা করে তাদের পণ্য বাজেয়াপ্ত করার সরকারী নির্দেশনা জারি করতে উদাত্ব আহ্বান জানান। পরে দেশ-জাতির কল্যান কামনা করে সভাপতি সাহেবের দোয়ার মাধ্যমে সমাবেশ সমাপ্ত ঘোষণা করা হয়।

এই সংবাদটি 94 বার পঠিত হয়েছে

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com