সিলেটশনিবার , ২১ নভেম্বর ২০২০
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

হেফাজতের সমাবেশ রেজিষ্ট্রারী মাঠে

Ruhul Amin
নভেম্বর ২১, ২০২০ ৮:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট :

ফ্রান্সে রাষ্ট্রীয় মদদে মহানবী (স.)-কে নিয়ে ব্যঙ্গচিত্রের প্রতিবাদে হেফাজতে ইসলাম সিলেটের উদ্যোগে আজ শনিবারের আহুত সমাবেশের স্থান পরিবর্তন করা হয়েছে। সমাবেশের নতুন স্থান নির্ধারণ করা হয়েছে নগরীর রেজিষ্ট্রারী মাঠে। নগরীর কোর্ট পয়েন্টে প্রশাসনের অনুমতি না পাওয়ায় এ স্থান পরিবর্তন করা হয়।

জানা গেছে, আজ শনিবার (২১ নভেম্বর) বেলা ২টায় সিলেটের এ বিক্ষোভ সমাবেশে যোগ দিতে সিলেটে আসছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের নব নির্বাচিত আমির আল্লামা জুনায়েদ বাবু নগরী ও মহাসচিব আল্লামা নুর হোসেন ক্বাসেমী। শনিবার (২১ নভেম্বর) দুপুর ১২টায় ঢাকা থেকে বিমানযোগ সিলেটের উদ্দেশ্যে তারা রওয়ানা হবেন।

হেফাজতে আমীর বাবুনগরী ও মহাসচিব ক্বাসেমী ছাড়াও বিক্ষোভ সমাবেশে হেফাজতে ইসলাম বাংলাদেশের উপদেষ্টা মাওলানা উবায়দুল্লাহ ফারুক, মাওলানা রশীদুর রহমান ফারুক পীর সাহেব বরুনা, কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা নুরুল ইসলাম জিহাদী, নায়েবে আমীর মাওলানা নুরুল ইসলাম খান, অধ্যাপক আহমদ আব্দুল কাদের, যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদী বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখবেন।
সিলেটের বিক্ষোভ সমাবেশে সর্বস্তরের জনসাধারণের উপস্থিতি কামনা করেছেন হেফাজতে ইসলাম সিলেট জেলার সমাবেশ বাস্তবায়ন কমিটির নেতৃবৃন্দরা।
এদিকে শুক্রবার বিকেলে সিলেট মহানগর ছাত্র জমিয়তের পক্ষ থেকে প্রচার মন্চের মাধ্যমে নগর জুড়ে প্রচারনা চলে।