নিউইয়র্কে ছুরিকাঘাতে নিহত বাবুলের ‘খুনি’ গ্রেপ্তার

প্রকাশিত: ১০:২২ পূর্বাহ্ণ, অক্টোবর ২৪, ২০২১

নিউইয়র্কে ছুরিকাঘাতে নিহত বাবুলের ‘খুনি’ গ্রেপ্তার

এস এম হক, নিউইয়র্ক থেকে :
নিউইয়র্ক নগরীর ম্যানহাটনে ফুড ডেলিভারি করতে গিয়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নির্মমভাবে নিহত বাংলাদেশি প্রবাসী সালাহ উদ্দিন বাবুলের খুনিকে গ্রেপ্তার করেছে নিউইয়র্ক পুলিশ (এনওয়াইপিডি পুলিশ ) ।
গত ২২ শে অক্টোবর (শুক্রবার ) বাবুলের খুনি ২৩ বছর বয়সী জোসেফ সেন্ডোভালকে নিউইয়র্ক নগরীর ব্যস্ততম এলাকা ম্যানহাটন থেকে গ্রেপ্তার করে এনওয়াইপিডি পুলিশ।
সূত্রে জানা যায়, গত শুক্রবার রাতে ম্যানহাটনে টহলরত এনওয়াইপিডি পুলিশ একটি ছুরি এবং রক্তাক্ত পোশাক সহ বাবুলের খুনি সেন্ডোভালকে খুঁজে পায়। পুলিশ জানায়, গ্রেপ্তারের পর প্রাথমিকভাবে তার বিরুদ্ধে অস্ত্রে অপরাধী থাকার অভিযোগ আনা হয়েছিল । পরে পুলিশ ভিডিও ফুটেজের মধ্যে দিয়ে নিশ্চিত হয় খুনি সেন্ডোভালই হলেন নিহত বাবুলের উপর ছুরিকাঘাতকারী সেই ব্যক্তি। সাথে সাথে সেন্ডোভালের বিরুদ্ধে হত্যার অভিযোগ আনা হয় । পূর্বে তার বিরুদ্ধে কোনো গ্রেপ্তারের অভিযোগ নেই বলে সূত্রে জানা গেছে ।শুক্রবার মধ্য রাতে ম্যানহাটান ফৌজদারি আদালতে খুনি সেন্ডোভালের জবানবন্দি নেয়া হয় ।
গত ১৫ই অক্টোবর (শুক্রবার) মধ্যরাতে নিউইয়র্ক নগরীর ব্যস্ততম এলাকা ম্যানহাটন ডাউনটাউনের ক্রিস্টি ও হেস্টার স্ট্রিটের কর্ণারে অবস্থিত রুজভেল্ট পার্কের কাছে ফুড ডেলিভারী দেয়ার সময় বাবলুকে ছুরি মেরে তার ডেলিভারী বাইক ছিনিয়ে নেয় এক ছিনতাইকারী । মাথায় ও পেটে মারাত্মক আঘাত নিয়ে গত ১৬ ই অক্টোবর ( শনিবার ) দুপুরে ম্যানহাটনের বেলভিউ হাসপাতালে তার মৃত্যু হয়।
জানা যায়, নিহত বাবলুর গ্রামের বাড়ি নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার ২ নং নদনা ইউনিয়নের হাটগাঁও এলাকায়। জীবিকার তাগিদে ৪ বছর আগে যুক্তরাষ্ট্রে আসেন তিনি এবং দীর্ঘদিন ধরে নিউইয়র্কে নগরীর ব্রুকলিনে বসবাস করে আসছিলেন।

এই সংবাদটি 46 বার পঠিত হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com