সিলেটশুক্রবার , ৯ ডিসেম্বর ২০১৬
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

প্রচারণা চালাতে সংসদ ছাড়তে চান শামীম ওসমান; আইভীর ‘না’

Ruhul Amin
ডিসেম্বর ৯, ২০১৬ ১১:০৫ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: প্রয়োজনে সংসদ সদস্যের পদ থেকে পদত্যাগ করে ডা.  সেলিনা হায়াৎ আইভীর হয়ে নির্বাচনী ‘প্রচারণা’ কাজে অংশ নেয়ার প্রস্তাব দিয়েছিলেন স্থানীয় সংসদ সদস্য শামিম ওসমান। সে প্রস্তাবে পানি ঢেলে দিয়েছেন আইভী স্বয়ং। বলেছেন, পদত্যাগ করার দরকার নেই, আইন মেনে সংসদ সদস্যের দায়িত্ব পালন করলেই হবে।

শুক্রবার বিকালে শহরের চানমারি এলাকায় নির্বাচনী প্রচারণা ও গণসংযোগে বের হয়ে আইভী সাংবাদিকদের বলেন, “তিনি (শামিম ওসমান) পদত্যাগ করুন, এটা আমি চাই না। সংসদ সদস্য হিসেবে তার অনেক দায়িত্ব রয়েছে। আমার অনুরোধ থাকবে তিনি আইন মেনে সংসদ সদস্য হিসেবে তার দায়িত্ব পালন করবেন”।

শামিম ওসমান এর আগে দুপুরে সাংবাদিকদের কাছে বলেছিলেন, সেলিনা হায়াৎ আইভী এবং আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা যদি চান, তাহলে শনিবার সকালেই তিনি সংসদ সদস্যের পদ থেকে পদত্যাগ করে তার কর্মীদের নিয়ে আইভী’র পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নিতে প্রস্তুত আছেন।

এর প্রতিক্রিয়ায় আইভী বলেন, “কর্মী বঙ্গবন্ধুর, কর্মী জননেত্রী শেখ হাসিনার, কর্মী নৌকার। আমার কোনো কর্মী নেই। আমি মনে করি ব্যক্তিগত কারো কোনো কর্মী নেই। এই নির্বাচনে সবাই দলের কর্মী ও নেত্রীর কর্মী হিসেবে নৌকা প্রতীকের পক্ষে কাজ করবে”।

স্থানীয় আওয়ামী লীগের মধ্যে “মতবিরোধ” নিয়ে সাংবাদিকরা প্রশ্ন করলে আইভী বলেন, “আমাদের দলে কোনো বিভেদ নেই। আমরা সবাই ঐক্যবদ্ধভাবে নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছি। আমাদের মধ্যে প্রতিযোগিতা থাকতে পারে, তবে কোনো বিভেদ নেই”।

নির্বাচনের পরিবেশ সম্পর্কে তিনি বলেন, এখন পর্যন্ত পরিবেশ সুষ্ঠু ও স্বাভাবিক আছে। “আমি কখনো আচরণবিধি লঙ্ঘন করিনি। আমি  প্রচারণায় বের হলে সাধারণ মানুষ আমার সঙ্গে স্বতঃস্ফূর্তভাবে রাস্তায় নেমে আসে। আমার সঙ্গে জনগণের ভালোবাসা আছে। জনগণই এই নির্বাচনে আমার প্রতি তাদের ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটাবে”।

ডা. সেলিনা হায়াৎ আইভী বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১২ নং ওয়ার্ডের চানমারি এলাকায় গণসংযোগ করেন। এ সময় শত শত নারী পুরুষ ফুল ও ফুলের তৈরি নৌকা প্রতীক উপহার দিয়ে তাকে স্বাগত জানান।