ইউনিয়ন পরিষদ নির্বাচন: নেত্রকোণায় ১২ ইউনিয়নের ৮টিতে নৌকা

প্রকাশিত: ৯:০১ অপরাহ্ণ, ডিসেম্বর ২৭, ২০২১

ইউনিয়ন পরিষদ নির্বাচন: নেত্রকোণায় ১২ ইউনিয়নের ৮টিতে নৌকা

নেত্রকোণা প্রতিনিধি :

চতূর্থ ধাপে রবিবার (২৮ ডিসেম্বর) নেত্রকোণার সদর উপজেলার একটিসহ মোহনগঞ্জ ও খালিয়াজুরি উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে চেয়ারম্যান পদে ৮টিতে আওয়ামী লীগ মনোনীত  প্রার্থী, ৩টিতে আওয়ামী লীগের বিদ্রোহী ও একটিতে বিএনপির স্বতন্ত্র প্রাথী জয়লাভ করেছেন। নির্বাচন কমিশন ঘোষিত বেসরকারী ফলাফলে এই তথ্য জানা গেছে।

মোহনগঞ্জ উপজেলায় বিজয়ীরা হলেন, বরকাশিয়া-বিরামপুর ইউনিয়নে মোতাহার হোসেন (নৌকা), বড়তলি-বানিয়াহারী ইউনিয়নে মো. সোহাগ তালুকদার (ঘোড়া), তেতুঁলিয়া ইউনিয়নে শফিকুল ইসলাম চৌধুরী জহর (নৌকা), মাঘান-শিয়াদার ইউনিয়নে আবু বকর সিদ্দীক (নৌকা), সমাজ-সহিলদেও ইউনিয়নে আমিনুল হক সোহেল (নৌকা), সুয়াইর ইউনিয়নে কামরুল হাসান সেলিম (নৌকা) ও গাগলাজুর ইউনিয়নে হাবিবুর রহমান হাবিব (নৌকা)।

খালিয়াজুরি উপজেলায় ৪টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। তার মধ্যে ৩টিতেই পরাজয় ঘটেছে নৌকার। জয়লাভ করেছেনর চাকুয়া ইউনিয়নে আবুল কালাম আজাদ  (নৌকা), কৃষ্ণপুর ইউনিয়নে শামীম মোড়ল (ঘোড়া), নগর ইউনিয়নে দেবেশ চন্দ্র তালুকদার (আনারস) ও গাজীপুর ইউনিয়নে বিএনপি নেতা আব্দুর রউফ স্বাধীন (আনারস)।

নেত্রকোনা সদর উপজেলার একটিমাত্র ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কামরুজ্জামান ফারাস দিলীপ জয়লাভ করেছেন।

উল্লেখ্য, দ্বিতীয়ধাপে নেত্রকোণা সদর উপজেলার ১১ ইউনিয়ন পরিষদের নির্বাচনের দিন ধার্য ছিল। তার মধ্যে ১০টিতে নির্বাচন অনুষ্ঠিত হয়। চেয়ারম্যান পদ-প্রার্থী মৃত্যূবরণ করায় মদনপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন স্থগিত হয়ে যায়। এই ইউনিয়নের নির্বাচন আজ রবিবার অনুষ্ঠিত হয়েছে।

এই সংবাদটি 185 বার পঠিত হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com