সিলেটরবিবার , ১৩ ফেব্রুয়ারি ২০২২
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

প্রবাসী নেতৃবৃন্দের সাথে ছাত্র জমিয়তের মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত

Ruhul Amin
ফেব্রুয়ারি ১৩, ২০২২ ৯:২২ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট :

প্রবাসে অবস্থানরত সাবেক ছাত্রনেতাদের সাথে ছাত্র জমিয়ত বাংলাদেশের মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১২ ফেব্রুয়ারী) সন্ধ্যায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়।

মতবিনিময়কালে ছাত্র জমিয়তের কেন্দ্রীয় সভাপতি এখলাসুর রহমান রিয়াদ সংগঠনের শৃঙ্খলা, গতিশীলতা ও সার্বিক কার্যক্রমের কথা নেতৃবৃন্দের কাছে তুলে ধরেন। নেতৃবৃন্দ ছাত্র জমিয়তের বর্তমান নেতৃত্বের ভূয়সী প্রশংসা করে বলেন, ছাত্র জমিয়ত মূলত নেতৃত্ব সৃষ্টির কারখানা। এখান থেকে নেতৃত্ব তৈরী হবে। ছাত্র জমিয়তের সৃষ্ট নেতৃত্ব ভবিষ্যতে জাতীয় পর্যায়ে নেতৃত্ব দিবে। এটাই আমাদের স্বপ্ন। এটাই আমাদের লক্ষ্য। এজন্য ছাত্র জমিয়ত নেতৃবৃন্দকে নেতৃত্বের গুণাবলীর প্রতি গভীর মনোযোগী হতে হবে। যে যেখানে যে পর্যায়ের দায়িত্ব পালন করছে, সেখানে দূরদর্শিতা অবলম্বন করা অপরিহার্য। দূরদর্শিতা, প্রজ্ঞা এটা শুধুমাত্র নেতৃত্বের জন্যই প্রয়োজনীয় নয়; এটা দাওয়াতের জন্যও প্রয়োজনীয়। এজন্য ছাত্র জমিয়ত নেতৃবৃন্দকে নেতৃত্বের গুণাবলির দিকে গভীর মনোযোগী হতে হবে।

কেন্দ্রীয় সভাপতি এখলাসুর রহমান রিয়াদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুযাইফা ইবনে ওমরের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সহ সভাপতি মাওলানা আব্দুর রব ইউসুফী, মাওলানা আব্দুল কুদ্দুস, মহাসচিব মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দি, প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন, দফতর সম্পাদক মাওলানা আব্দুল গাফফার ছয়ঘরি, ছাত্র বিষয়ক সম্পাদক মাওলানা মাহবুবুল আলম, কেন্দ্রীয় সদস্য মাওলানা নজরুল ইসলাম, যুব জমিয়তের সহ সভাপতি মাওলানা বুরহান উদ্দীন।

ছাত্র জমিয়ত নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক সাব্বির আহমদ, সাংগঠনিক সম্পাদক কাউসার আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক সা’দ বিন জাকির, নাসিম খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক নূর হোসাইন সবুজ, সিলেট জেলা ছাত্র জমিয়তের সভাপতি আব্দুল হামিদ খান, সাধারণ সম্পাদক লুকমান হাকিম প্রমুখ।

সভায় সাবেক ছাত্র জমিয়ত নেতা জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের সাধারণ সম্পাদক মাওলানা মামনূন মুহি উদ্দীন, ইউরোপ সান্ডওয়েল শাখার সাধারণ সম্পাদক আলহাজ্ব জামীল বদরুল ও কাতার জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা আবূ আফীফা আতীকুর রহমানকে ছাত্র জমিয়তের পক্ষ থেকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।