সিলেটরবিবার , ২০ ফেব্রুয়ারি ২০২২
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বরুণা মাদরাসা পরিদর্শনে আসেন মৌলভীবাজার জেলা প্রশাসক

Ruhul Amin
ফেব্রুয়ারি ২০, ২০২২ ১১:৪৭ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট :

কুতুবে দাওরান, মুজাদ্দিদে জামান, হজরত শায়খ মাওলানা লুৎফুর রহমান বর্ণভী রহ. এর হাতেগড়া দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান ঐতিহ্যবাহী জামেয়া লুৎফিয়া আনোয়ারুল উলুম হামিদনগর, বরুনা মাদরাসা পরিদর্শনে আসেন মৌলভীবাজার এর জেলা প্রশাসক
মীর নাহিদ আহসান।

রবিবার দুপুরে জেলা প্রশাসক বরুণা মাদরাসায় শুভাগমন করেন এবং বাদ জোহর তিনি মসজিদে আবু বকর রা. প্রাঙ্গনে মাদরাসার শিক্ষার্থীদের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন।

এসময় উপস্থিত ছিলেন বরুণা মাদরাসার ছদরে নায়েবে মুহতামিম মাওলানা শেখ নুরে আলম হামিদী
(Sheikh Noore Alom Hamidi) ও মাদরাসার প্রিন্সিপাল ক্বারী মাওলানা শেখ বদরুল আলম হামিদীসহ (Bodrul Alom Hamidi) মাদরাসার অন্যান্য শিক্ষকবৃন্দ।

বক্তব্য শেষে মৌলভীবাজার এর জেলা প্রশাসক মীর নাহীদ আহসান কুতুবে দাওরান, মুজাদ্দিদে জামান, হজরত শায়খ মাওলানা লুৎফুর রহমান বর্ণভী রহ. ও ফেদায়ে ইসলাম আল্লামা শায়খ খলীলুর রহমান হামিদী রহ. এর কবর জিয়ারত করেন। জিয়ারত শেষে আলম মঞ্জিলে কিছু সময় অবস্থান করেন এবং খাতায় মন্তব্য লেখেন।

এসময় জেলা প্রশাসক এর হাতে ফেদায়ে ইসলাম রহ. জীবন-কর্ম নিয়ে প্রকাশিত স্মারকটি তুলে দেন বরুণা মাদরাসার মাদরাসার ছদরে নায়েবে মুহতামিম মাওলানা শেখ নুরে আলম হামিদী ও মাদরাসার প্রিন্সিপাল ক্বারী মাওলানা শেখ বদরুল আলম হামিদী।

জেলা প্রশাসক বরুণা মাদরাসার অ্যাকাডেমিক ভবন, মসজিদে আবু বকর, মসজিদে আবু তুরাব দেখে মুগ্ধতা প্রকাশ করেন এবং মাদরাসার উত্তরোত্তর উন্নতি ও অগ্রগতি প্রত্যাশা করেন। পাশাপাশি বরুণার মাদরাসার পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।