৫ দফা দাবী আদায়ে জামালগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ে চলছে কর্ম বিরতি

প্রকাশিত: ১২:১১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২২

৫ দফা দাবী আদায়ে জামালগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ে চলছে কর্ম বিরতি

 

তৌহিদ চৌধুরী পদীপ, জামালগঞ্জ থেকে:

” বিভিন্ন ধরনের দুর্যোগ দক্ষতার সাথে ব্যাবস্থাপনার কারিগরগণ নিজেরাই দুর্যোগে কবলিত; উত্তরণের দাবিতে সুশৃংখল আন্দোলন” এই স্লোগানকে সামনে রেখে জামালগঞ্জ
উপজেলা প্রকল্প বাস্তবায় কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীদের কর্ম বিরতি চলছে।
জনবল কাঠামো ও নিয়োগ বিধি বাস্তবায়নসহ পাঁচদফা দাবিতে
সোমবার সকাল ৮টা হইতে দুপুর ১২টা পর্যন্ত শুরু হওয়া সারা দেশের ন্যায় অর্ধ দিবস কর্মবিরতি পালন চলবে বৃহষ্পতি বার পর্যন্ত। কর্মসূচিতে অংশনেন জামালগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ এরশাদ হোসেন, উপ-সহকারী প্রকৌশলী মোঃ মোশাররফ হোসেন, অফিস সহায়ক মোঃ শামীম রেজা। তাদের দাবি সমূহের মধ্যে রয়েছে, দুর্যোগ ব্যবস্থাপনা আইন ২০১২ এর আলোকে প্রস্তাবিত জনবল কাঠামো ও নিয়োগবিধি বাস্তবায়ন। জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা (ডি আর আর ও) পদ আপগ্রেডেশন। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) পদ আপগ্রেডেশন। সচিবালয়ের ন্যায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মচারীদের পরীদের পদ নাম পরিবর্তন।দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সকল শূন্য পদে পদোন্নতি, চলতি দায়িত্ব নিয়োগের মাধ্যমে পুরণ করা।
জামালগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ এরশাদ হোসেন জানান, পাঁচ দফা দাবী আদায়ে সারা দেশে চলমান কর্মসূচির অংশ হিসেবে সোম বার থেকে আমারা অর্ধ দিবস কর্ম বিরতী পান করছি। আগামী বৃহস্পতিবার পর্যন্ত টানা চার দিন এ কর্মবিরতি পালন করা হবে।

 

এই সংবাদটি 54 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com