সিলেটশুক্রবার , ২৭ জানুয়ারি ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

কমলগঞ্জে আশরাফ হোসেন ট্রাষ্ট’র কমিটি গঠন

Ruhul Amin
জানুয়ারি ২৭, ২০১৭ ১০:১৩ অপরাহ্ণ
Link Copied!

মুহিবুর রহমান সুহেল:
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজারের সাহিত্যরতœ আশরাফ হোসেন ট্রাষ্ট এর কার্যকরী কমিটি গঠন করা হযয়েছে৷ শুক্রবার (২৭ জানুয়ারী) বেলা ৩:০০ টায়, অস্থায়ী কার্যালয় আলতাফ কম্পিউটার্সে। সাংবাদিক হোসেন জুবায়ের এর সভাপতিত্বে, আব্দুল মোমিত মতলিবের পরিচালনায় সাধারণ সভা অনুষ্টিত হয়৷
সভায় সর্বসম্মতি ক্রমে সাহিত্যরতœ আশরাফ হোসেন ট্রাষ্ট এর কার্যকরী কমিটি গঠন করা হয়। চেয়ারম্যান লেখক ও সাংবাদিক আব্দুল হাদী তুহিন, ভাইস চেয়ারম্যান সাংবাদিক পিন্টু দেবনাথ, ভাইস চেয়ারম্যান মাও: লুৎফুর রহমান জাকারিয়া, মহাসচিব সাংবাদিক হোসেন জুবায়ের, যুগ্ম মহা সচিব আব্দুল মোমিত মতলিব, সাংগঠনিক সম্পাদক তারেক হাসান চৌধুরী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শরিফ হোসেন, প্রচার প্রকাশনা সম্পাদক হোসেন সাইদুল, অর্থ সম্পাদক জাবের হোসেন, অফিস সম্পাদক জাহেদ হোসেন। সালমান রিপন, সৈয়দ উজ্জল আহমদ, আব্দুল আহাদ, ফুরকান হোসেন, ইমরান হোসেন, মাজহার হোসেন, মিজান হোসেন, জাকের হোসেনকে সদস্য করে ১৭ সদস্যের কার্যকরী কমিটির ঘোষণা করা হয়।
উল্লেখ্য আগামী ৩ ফেব্রুয়ারি, শুক্রবার, বিকাল ৩টায়, অস্থায়ী কার্যালয় আলতাফ কম্পিউটার্সে সাহিত্যরতœ আশরাফ হোসেন এর ৫২তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও অসহায় গরিবদের মাঝে কম্বল বিতরণ করা সিন্ধান্ত গৃহীত হয়।